বিশ্বকাপ না জিতে অবসরে যাবেন না মেসি!

ঢাকা, শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ | ১ পৌষ ১৪২৫

বিশ্বকাপ না জিতে অবসরে যাবেন না মেসি!

পরিবর্তন ডেস্ক ১১:২৬ পূর্বাহ্ণ, জুন ২৫, ২০১৮

বিশ্বকাপ না জিতে অবসরে যাবেন না মেসি!

বিশ্বকাপ চলাকালীন রোববার ৩১ বছর পূর্ণ করলেন লিওনেল মেসি। কিন্তু বিশ্বকাপের সুখ-স্মৃতি নিয়ে জন্মদিনটা উদযাপন করতে পারলেন না শতাব্দীর অন্যতম সেরা এই ফুটবলার। কারণ বিশ্বকাপে এখনও জয় পায়নি তার দল। নিজেও পাননি কোন গোল। তবে নিজের জন্মদিনে জানিয়ে দিলেন বিশ্বকাপ জয়ের আকাঙ্ক্ষার কথা। বলেছেন, বিশ্বকাপ না জিতে অবসরে যাবেন না তিনি।

মঙ্গলবার ‘ডি’ গ্রুপের খেলায় বাঁচা-মরার ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। দ্বিতীয় পর্বে উঠতে হলে ওই ম্যাচে হারা চলবে না তাদের। প্রথম দুই ম্যাচে জয় শূন্য আর্জেন্টিনা দলে চলছে নানা অশান্তি। মেসির পারফরম্যান্স নিয়ে উঠেছে প্রশ্ন।

জন্মদিনের সকালে দলের সাথে অনুশীলন করেছেন মেসি। সেখানে সাংবাদিকদের তিনি বলেছেন, ‘আমি সবসময় নিজের হাতে বিশ্বকাপটা দেখতে চেয়েছি। আমার রোম দাঁড়িয়ে যায় এই দৃশ্য ভাবলে। আমি কোটি কোটি আর্জেন্টাইনকে সুখী করতে পারব। সুতরাং, আমরা হাল ছাড়তে পারি না। আমি প্রায় সব গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট জিতেছি। কিন্তু আমি স্বপ্নের শেষ চাই। দেশকে বিশ্বকাপ না জিতিয়ে আমি অবসরে যেতে চাই না।’

এদিকে জন্মদিনে মেসির উচ্চতার ৬০ কেজি ওজনের চকলেট ভাস্কর্য বানিয়ে শুভেচ্ছা জানিয়েছে ব্রনিৎসির আলতুফিয়েভো কনফেকশনারির পাঁচ কর্মী। এই শহরেই বিশ্বকাপে আর্জেন্টিনার বেস ক্যাম্প।

সূত্র : দি সান।

পিএ