দুনিয়ার সবচেয়ে সুখী নারী মেসির স্ত্রী!

ঢাকা, রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ | ১ পৌষ ১৪২৫

দুনিয়ার সবচেয়ে সুখী নারী মেসির স্ত্রী!

পরিবর্তন ডেস্ক ৩:২৪ অপরাহ্ণ, জুন ২৪, ২০১৮

দুনিয়ার সবচেয়ে সুখী নারী মেসির স্ত্রী!

এই মুহূর্তে লিওনেল মেসি কেমন আছেন? রোববার ৩১ বছর বয়স হলো তার। এমন জন্মদিন তার ভক্তরাও ঠিক উদযাপন করতে পারছেন না। আর্জেন্টিনার অধিনায়ক মেসির মনের অবস্থাও করুণ থাকা স্বাভাবিক। একটি ম্যাচ বাকি। হিসেব নিকেশ যা তাতে প্রথম রাউন্ড থেকেই তার দলের বিদায়ের শঙ্কা প্রবল। কিন্তু মেসির ঘরের কি অবস্থা? যদি বলেন তার স্ত্রী ও তিন সন্তানের মা আনতোনেলা রোকুজ্জোর কথা তাহলে বলতে হবে মেসি আসলে আক্ষরিক অর্থেই আদর্শ জীবন সঙ্গী পেয়েছেন।

কেন? ছোট ছেলের সাথে শেষ ম্যাচের আগে ইনস্টাগ্রামে ছবি দিয়ে পরে ভয়াবহ ট্রলের শিকার হয়েছেন রোকুজ্জো। কিন্তু তিনি মেসির স্ত্রী। ভিনগ্রহের এক ফুটবলারের ছেলেবেলার খেলার সাথী থেকে ঘরণি। সব অবস্থায় মেসির পাশে তাকে পাবেন। এই যেমন মেসির জন্মদিনে দুর্দান্ত একটি পোস্ট দিয়েছেন রোকুজ্জো তার ইনস্টাগ্রাম প্রোফাইলে। তাতে স্বামী বা পার্টনারকে কিভাবে ভয়ঙ্কর অবস্থার মাঝেও উজ্জীবিত রাখতে হয় তার স্পষ্ট প্রমাণও দেখা যাচ্ছে।

মেসির সাথে জড়িয়ে হাস্যোজ্জ্বল ওই ছবির পোস্টে নিজেকে দুনিয়ার সবচেয়ে 'সুখী নারী' দাবি করেছেন রোকুজ্জু। আর তা মেসির মতো মানুষের কারণেই। 'ভালোবাসা আমার, আজ এবং সবসময় তোমাকে আমি সুখী দেখতে চাই।' এরপরই আদর্শ স্ত্রী রোকুজ্জো মন ছুঁয়ে যাওয়া কথাগুলো নিবেদন করেছেন মেসির চরণে, 'শুভ জন্মদিন ভালোবাসা আমার। আমরা সবাই তোমাকে অসম্ভব ভালোবাসি। আমাকে দুনিয়ার সবচেয়ে সুখী নারী বানানোর জন্য এবং আমাদের সবচেয়ে বড় সম্পদ এমন পরিবার উপহার দেওয়ার জন্য তোমাকে ধন্যবাদ।'

মেসি রাশিয়াতে কঠিন এক সময় পার করলেও স্ত্রী আন্তো রোকুজ্জো দেশ আর্জেন্টিনার রোজারিওতেই আছেন। তারও শুরু থেকে চলমান ২০১৮ বিশ্বকাপের দেশে থাকার কথা ছিল। কিন্তু তার বোন মা হয়েছেন, তিনি হেয়েছেন খালামণি। ওদের সাথেই আছেন। এর আগে ভাবা হয়েছিল ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচের আগেই রাশিয়া যাবেন। তবে এখন অনুমান করা হচ্ছে আর্জেন্টিনা সব বিপদ কাটিয়ে শেষ ষোলতে যেতে পারলে তবেই মেসির স্ত্রী ও মা রাশিয়ার পথে পা বাড়াবেন।

সূত্র : ওলে।

ক্যাট/এসএম