নেইমার জানালেন, আর এক মাস বাকি

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ | ৩ শ্রাবণ ১৪২৫

নেইমার জানালেন, আর এক মাস বাকি

পরিবর্তন ডেস্ক ৩:০২ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০১৮

print
নেইমার জানালেন, আর এক মাস বাকি

ইনজুরির কারণে মাঠের বাইরে। পুনর্বাসন প্রক্রিয়া চলছে। কিন্তু কেমন আছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার? রোববার তিনি নিজেই জানিয়েছেন 'ভালোই সুস্থ' হয়ে উঠেছেন। জুনের বিশ্বকাপের জন্য তৈরি হয়ে যাবেন। পুরো সুস্থ হতে আর হয়তো মাসখানেক বাকি। নেইমার ও পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিলের ভক্তদের জন্য এর চেয়ে বড় সুসংবাদ আর কি হতে পারে!

প্যারিস সেন্ট জার্মেইয়ের হয়ে ফ্রান্সে খেলার সময় ইনজুরিতে পড়েছিলেন নেইমার। ঘটনা ২৫ ফেব্রুয়ারির। ফ্রেঞ্চ লিগে খেলা ছিল মার্সেইয়ের সাথে। মার্চে তার পায়ে অস্ত্রোপচার হয়। চোটে ছিল ডান পায়ের পঞ্চম মেটাটরসাল। এরপর থেকে ব্রাজিলেই নিজের রিসোর্টে পুনর্বাসন প্রক্রিয়ায় চলে যান নেইমার। সেখানেই আছেন।

ব্রাজিলের টিভি গ্লোবোর ভ্যারাইটি শোতে নেইমার বলেছেন, এখন আর তার পায়ে ব্যথা নেই একদমই। তবে অর্থোপেডিক শ্যু ছাড়া তিনি মাটিতে পা ফেলতে পারেন না এখনো। মঞ্চে নেইমার উপস্থিত হয়েছিলেন দুটি ওয়াকিং স্টিক নিয়ে।

'এখনো এক মাস বাকি। তবে আমি দ্রুত সুস্থ হয়ে উঠছি। সব পরিকল্পনা মতোই যাচ্ছে।' ব্রাজিলের ২০১৮ বিশ্বকাপের সবচেয়ে বড় ভরসা নেইমার বলেছেন, 'এখন কোনো ব্যথা অনুভব করি না। একটু একটু করে পা ফেলছি। শ্যু ছাড়া ঠিকমতো হাঁটতে পারি না। আমি তো চিকিৎসার মধ্যেই আছি। জিমও করছি। ভালোই প্রস্তুত হচ্ছি।'

অমিত প্রতিভাবান স্ট্রাইকার নেইমার ব্রাজিলের বিশ্বকাপ দলে থাকবেন, সে নিয়ে প্রশ্ন নেই। কোচ তিতে ১৪ জুন রিও ডি জেনেইরোতে ব্রাজিলের ২০১৮ বিশ্বকাপ দল ঘোষণা করবেন। বিশ্বকাপে গ্রুপ 'ই'তে আছে ব্রাজিল। তাদের প্রথম ম্যাচ ১৭ জুন, সুইজারল্যান্ডের বিপক্ষে। কোস্টা রিকা ও সার্বিয়া এই গ্রুপের বাকি দুই দল।

সূত্র : ইন্ডিপেন্ডেন্ট।

ক্যাট

 
.



আলোচিত সংবাদ