সৃজিতকেই বিয়ে করছেন মিথিলা?

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

সৃজিতকেই বিয়ে করছেন মিথিলা?

পরিবর্তন ডেস্ক ১২:৫৮ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০১৯

সৃজিতকেই বিয়ে করছেন মিথিলা?

বাংলাদেশের জনপ্রিয় গায়িকা, অভিনেত্রী ও উপস্থাপিকা রাফিয়া রশিদ মিথিলা। অনেক দিন ধরেই তার প্রেমের বিষয় সোশ্যাল মিডিয়ার আলোচিত বিষয়।ওপার বাংলার বিখ্যাত পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে মিথিলার সম্পর্কের গুঞ্জন দীর্ঘ দিন ধরেই।

অবশেষে সত্যি হতে চলেছে সেই গুঞ্জন। এমনটাই খবর দিয়েছে ভারতের  টাইমস অব ইন্ডিয়া। এক প্রতিবেদনে তারা জানিয়েছে, আগামী ২২ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দুইবাংলার এই দুই তারকা।

ঈদের ছুটিতে কলকাতায় গিয়ে সৃজিতের সঙ্গে দেখাও করেছেন মিথিলা।

সম্প্রতি মিথিলার কিছু গোপন ছবি ভাইরাল হলেও তার পাশে দাঁড়িয়েছেন সৃজিত। সেই সময় সৃজিতকে মিথিলার প্রকৃত প্রেমিক বলেছেন অনেকে। সম্প্রতি মিথিলার পরিবারিক বিভিন্ন অনুষ্ঠানের ছবিতে দেখা গিয়েছে সৃজিতকে। গত সেপ্টেম্বরে একটি ঘরোয়া পার্টিতে তাদের একসঙ্গে দেখা যায়। এরপর ২৩ সেপ্টেম্বর পরিচালকের জন্মদিনের বিশেষ ছবিতেও পাওয়া যায় মিথিলাকে। সর্বশেষ তাদের দুজনকে ঢাকার আর্মি স্টেডিয়ামে সদ্য সমাপ্ত ফোকফেস্টে দেখা গিয়েছে।

এর আগে বিয়ের গুঞ্জন নিয়ে মিথিলা বলেছিলেন, ‘অনেক আগে থেকে সৃজিতের সঙ্গে আমার পরিচয়। এর আগেও আমাদের দেখা হয়েছে, কথা হয়েছে। আমাদের দুজনের কয়েকজন কমন বন্ধু আছে। ইদানীং কাজের সুবাদে যোগাযোগটা বেশি হয়।’

এদিকে বিয়ের এ বিষয়টি সঠিক নয় বলছেন সৃজিত মুখার্জি্। এগুলোকে তিনি পেশাগত বিড়ম্বনা হিসাবেই দেখছেন।

জনপ্রিয় সঙ্গীতশিল্পী তাহসানের সাথে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালে। ২০১৭ সালে বিচ্ছেদে যায় এই জুটি।

এসকে

 

টিভি: আরও পড়ুন

আরও