রোমান্টিক গল্প ‘ভুল অঙ্ক’

ঢাকা, সোমবার, ২১ জানুয়ারি ২০১৯ | ৮ মাঘ ১৪২৫

রোমান্টিক গল্প ‘ভুল অঙ্ক’

পরিবর্তন ডেস্ক ৩:৫৬ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০১৮

রোমান্টিক গল্প ‘ভুল অঙ্ক’

মানুষের জীবনের কিছু ভুল মিথ্যা থেকে তৈরি হয়ে যেতে পারে কোনো করুণ সত্য। যা আমরা কখনো প্রত্যাশা করি না। সেই নির্মম বাস্তবতায় দাঁড়িয়ে স্বপ্নে বিভোর হয়ে কেউ কেউ রচনা করেন ভুল অঙ্ক। এমনই এক রোমান্টিক গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘ভুল অঙ্ক’ নাটকটি।

জনপ্রিয় অভিনেত্রী শার্লিন ফারজানা ও অভিনেতা কাজী আসিফ ‘ভুল অঙ্ক’ নাটকে জুটি বেঁধে কাজ করেছেন।

এটি রচনা ও পরিচালনা করেছেন জনপ্রিয় নির্মাতা শ্রাবণী ফেরদৌস।

এই নাটকে অভিনয় প্রসঙ্গে নায়িকা শার্লিন বলেন, চলচ্চিত্রে বেশি সময় দেয়ার কারণে টিভি নাটকে খুব একটা সময় দিতে পারি না। নাটকটিতে অভিনয় করে আমার খুব ভালো লেগেছে। আশা করছি দর্শকদেরও ভালো লাগবে।

কাজী আসিফ বলেন, শ্রাবণীর সঙ্গে আগেও আমার কাজ হয়েছে। ও খুব যত্ন নিয়ে কাজটা করে। কোনো ধরনের কম্প্রোমাইজ করতে চায় না। তাই ওর নাটকে অভিনয়ের জন্য ডাকলে আমার পক্ষে না বলার কোনো সুযোগ নেই।

নিজের কাজ নিয়ে মূল্যায়ন করতে গিয়ে নির্মাতা শ্রাবণী ফেরদৌস বলেন, সব সময় চেষ্টা করি ভালো কাজ করতে। ব্যতিক্রমী গল্পে কাজ করতে। আমাদের অনেক সীমাবদ্ধতা নিয়ে কাজ করতে হয়। তারপরও সর্বোচ্চ চেষ্টা করি ভালো কিছু নির্মাণ করতে। আসিফ ও শার্লিন খুব পরিশ্রম করে কাজটি করেছে। আশা করছি দর্শকদের কাছে এটি ভালো লাগবে।

নির্মাতা সূত্রে জানা গেছে, এ নাটকটি আগামী শুক্রবার বেসরকারি টিভি চ্যানেল জিটিভি-তে সম্প্রচারিত হবে।

এ নাটকের নাম ‘ভুল অংক’ নিয়ে গান লিখেছেন স্বনামধন্য গীতিকবি দেওয়ান লালন আহমেদ, সুর ও কণ্ঠ দিয়েছেন সংগীত পরিচালক ও গায়ক অটমনাল মুন।

দেওয়ান লালন আহমেদ ইতোপূর্বে শ্রাবণী ফেরদৌসের নাটক- ‘স্ট্যান্ডিং নাদিম’ এর জন্য ‘কষ্ট’ শিরোনামের গান লিখেছিলেন; যা সুর ও কন্ঠ পৃথ্বীরাজ।

ইসি/এসবি