বিয়ে করলেন ব্রাউনিয়া-সারওয়ার্দী

ঢাকা, ১৮ নভেম্বর, ২০১৮ | 2 0 1

বিয়ে করলেন ব্রাউনিয়া-সারওয়ার্দী

পরিবর্তন প্রতিবেদক ৯:১৮ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০১৮

বিয়ে করলেন ব্রাউনিয়া-সারওয়ার্দী

দুই পরিবারের সম্মতিতে বিয়ে করেছেন উপস্থাপিকা ও সংগঠক ফারজানা ব্রাউনিয়া এবং লে. জেনারেল (অব.) চৌধুরী হাসান সারওয়ার্দী।

জানা যায়, ২০১৫ সালে মিরপুরে ন্যাশনাল ডিফেন্স কলেজে (এনডিসি) দুই সপ্তাহব্যাপী ক্যাপস্টোন কোর্স করার সময় সারওয়ার্দীর সঙ্গে ব্রাউনিয়ার পরিচয় হয়। এরপর কাজ করতে গিয়ে সম্পর্ক তৈরি হয়।

ব্রাউনিয়া জানান, দুই পরিবারের মত নিয়ে ৬ নভেম্বর তাদের আকদ এবং ১৬ নভেম্বর বিয়ে নিবন্ধন করা।

২৬ নভেম্বর বিবাহোত্তর সংবর্ধনা হবে এই দম্পতির।

এর আগে আরও দুইবার বিয়ে করেছিলেন ব্রাউনিয়া। প্রথম স্বামীর ঘরে এক ছেলে ও দ্বিতীয় স্বামীর ঘরে এক ছেলে ও এক মেয়ে রযেছে এই উপস্থাপিকার।

চৌধুরী হাসান সারওয়ার্দী জানান, তাদের দুজনের পাশাপাশি দুই পরিবারও সুখী হবে।

তিনি জানান, স্ত্রীর সঙ্গে তার বিচ্ছেদ হয়ে গেছে। তার এক ছেলে ও এক মেয়ে মায়ের সঙ্গে বিদেশে থাকেন।

রানা প্লাজা ধসের পর নবম পদাতিক ডিভিশনের জিওসি হিসেবে উদ্ধারকাজের নেতৃত্ব দিয়ে আলোচনায় আসেন চৌধুরী হাসান সারওয়ার্দী। ২৬ মার্চ ‘লাখো কণ্ঠে সোনার বাংলা’ আয়োজনের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি। এরপর তিনি আর্টডকের জিওসি ও ন্যাশনাল ডিফেন্স কলেজের কমান্ড্যান্ট হন।

সেখান থেকে চলতি বছরের ১ জুন অবসের যান। এর আগে তিনি আনসার ও ভিডিপি এবং এসএসএফের মহাপরিচালক এবং সেনা গোয়েন্দা বিভাগের পরিচালকসহ গুরুত্বপূর্ণ পদে ছিলেন। বর্তমানে দুটি ব্যবসাপ্রতিষ্ঠানের পরামর্শক হিসেবে কাজ করছেন।

২০০০ সালে বাংলাদেশ টেলিভিশনে সংবাদ পাঠিকা হিসেবে ব্রাউনিয়ার শোবিজ যাত্রা শুরু হয়। তবে তার নামটি আলোচনায় আসে ২০০৪ সালে দুবাইয়ে অনুষ্ঠিত ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় ভিন্নধর্মী উপস্থাপনার পর।

এছাড়াও তার উপস্থাপনায় জনপ্রিয় অনুষ্ঠানগুলোর মধ্যে রয়েছে- গেম শো লেটস মুভ, হাঁড়ি কড়াই রান্নার লড়াই, চ্যানেল আই সেরা কণ্ঠ অন্যতম।

ফারজানা বাউনিয়া উপস্থাপনার পাশাপাশি নানা ধরনের সামাজিক কাজের সঙ্গে যুক্ত। তিনি স্বর্ণ কিশোরী ফাউন্ডেশনের চেয়ারম্যান।

ওএস/এসবি

 

টিভি: আরও পড়ুন

আরও