ঈদে নির্মাতা রুবেল হাসানের ৩ নাটক

ঢাকা, রবিবার, ২০ জানুয়ারি ২০১৯ | ৬ মাঘ ১৪২৫

ঈদে নির্মাতা রুবেল হাসানের ৩ নাটক

পরিবর্তন ডেস্ক ৪:৩১ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০১৮

ঈদে নির্মাতা রুবেল হাসানের ৩ নাটক

তরুণ নাট্যনির্মাতা রুবেল হাসান ইতোমধ্যে অনেক নাটক নির্মাণ করে বেশ প্রশংসিত এবং অনেক সাড়া পেয়েছেন। একের পর এক ভাল নাটক নির্মাণ করে চলছেন তিনি।

 

ঐন্দ্রিলা-অপূর্ব’কে নিয়ে গেল ভালোবাসা দিবসে ‘বিলাভড’ নাটকটি দর্শককে উপহার দিয়ে নির্মাতা হিসেবে বেশ প্রশংসিত হয়েছিলেন এই তরুণ নির্মাতা।

এরপর তিনি ‘পরশ’, ‘ওয়ান্স’, ‘না বলা সেই ডায়েরি’ নির্মাণ করে দর্শকদের মন জয় করে ফেলেন। 

টেলিফিল্ম ‘প্রেমছবি’। টেলিফিল্মটি রচনা করেছেন জাফরিন সাদিয়া ও পরিচালনা করছেন রুবেল হাসান।

আর টেলিফিল্মতে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও অভিনেত্রী তানজিন তিশা।

নির্মাতা জানান, প্রেমছবির গল্পটিতে দর্শক পাবেন পারিবারিক বন্ধন, প্রেম, ভালোবাসা, হাসি কান্না ও মনোরম পরিবেশে ধারণকৃত একটি সুন্দর ছিমছাম গল্প। গাজীপুরের বিভিন্ন মনোরম পরিবেশে নাটকটির দৃশ্য ধারণ করা হয়েছে। নিঃসন্দেহে এটি দর্শকদের মন জয় করবে এইটুকু আমি বলতে পারি।

ইরফান সাজ্জাদ ও তানজিন তিশাকে নিয়ে তিনি নির্মাণ করলেন নাটক ‘বৃষ্টি হয়ে এলে তুমি’।

নির্মাতা এই নাটকটি নিয়ে আরও জানান, এটি পুরোপুরি একটি রোমান্টিক গল্পের নাটক। এতে সাজ্জাদ আবীর চরিত্রে এবং তিশা জেরিন চরিত্রে অভিনয় করেছেন। এরইমধ্যে রাজধানীর আশুলিয়া, উত্তরায় নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

টেলিফিল্ম ‘যে কথা হয়নি বলা’। অভিনয় করেন জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া ও গহীন বালুচর খ্যাত অভিনেতা আবু হুরায়রা তানভীর। মেজবাহ উদ্দিন সুমনের রচনায় নির্মিত এই টেলিফিল্মের গল্প সমসাময়িক জীবনের গল্প।

রুবেল হাসান বলেন, ‘যে কথা হয়নি বলা’ টেলিফিল্মের নাম দিয়েই দর্শকের বুঝে নেবার কথা কি থাকতে পারে এই গল্পে।

তিনি আরও বলেন, আমি নির্মাতা হিসেবে নাটকের ভাবনাকে সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করেছি টেলিফিল্মটিতে। এতে শবনম ফারিয়া ও আবু হুরায়রা তানভীর অসাধারণ অভিনয় করেছেন। আমি মনে করি নাটকটিও হবে অসাধারণ।

সবগুলো নাটক এই ঈদে বেসরকারি চ্যানেলে প্রচার করা হবে।

এমএস/এসবি