সুজানা না থাকলে আমরা কান্নাকাটি করি

ঢাকা, রবিবার, ২০ জানুয়ারি ২০১৯ | ৬ মাঘ ১৪২৫

সুজানা না থাকলে আমরা কান্নাকাটি করি

পরিবর্তন ডেস্ক   ৪:২৩ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০১৮

সুজানা না থাকলে আমরা কান্নাকাটি করি

‘সুজানার মতো মেয়ে হয় না। খুব চমৎকার একটা মেয়ে। সুজানা না থাকলে আমরা কান্নাকাটি করি। সুজানা বিদেশে থাকলে আমরা তার খোঁজখবর রাখি। ঈদের আগে সুজানা দুবাইতে ছিল। দুবাই থেকে ফিরে আমাদের কাছে এসেছে। সুজানা আমাদের মিস করেছে। আমরাও তাকে মিস করেছি। অনেক নায়িকা দেখেছি, কিন্তু সুজানার মতো কাউকে পাইনি। সুজানা অনেক ভালো।’ কথাগুলো বলেছিলেন ‘চেশায়ার হোম’য়ে থাকা মেরি।

 

রাজধানীর উত্তরায় শারীরিক ও মানসিক প্রতিবন্ধীদের জন্য ‘চেশায়ার হোম’ নামে একটি বাড়ি আছে। সেখানেই থাকেন মেরি। মডেল ও অভিনেত্রী সুজানা জাফরকে খুব পছন্দ করেন তিনি। গতকাল ঈদের দিন বিকেলে চেশায়ার হোমে ছিলেন সুজানা। তখন সুজানার সামনেই মেরি তার প্রশংসা করেন। 

অন্যদিকে, চেশায়ার হোমে থাকা মায়া সুজানাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন। বলেন, ‘কিছুদিন আগে আমার বাবা মারা গেছে। সুজানা আমার মা-বাবা।’ 

প্রতিবন্ধীদের মধ্যে মিল্লাতের সঙ্গে খুব ভালো সম্পর্ক রয়েছে সুজানার। সুজানা সম্পর্কে মিল্লাত বলেন, ‘সুজানা খুব ভালো, আমরা একসঙ্গে খুব মজা করি। অনেক সুন্দর সুজানা।’ 

অবসরে চেশায়ার হোমে সময় কাটে সুজানার। এবার ঈদুল আজহায় প্রতিবন্ধীদের জন্য একটি খাসি কুরবানি দেন। এছাড়া কুরবানির গরুর একটা ভাগ তাদের নামে দিয়েছেন বলে জানান তিনি। গত বছর ঈদুল আজহায় চেশায়ার হোমের সবার জন্য গরু কুরবানি দিয়েছিলেন এই অভিনেত্রী। 

এক যুগ ধরে মিডিয়ায় কাজ করছেন সুজানা জাফর। মডেলিং করে জনপ্রিয়তা পান তিনি। অভিনেত্রী হিসেবেও হয়েছেন সুজানা প্রশংসিত। বর্তমান নিজের ব্যবসা নিয়ে বেশি ব্যস্ত জনপ্রিয় এই শিল্পী। নিজের কাজের ফাঁকে নাটকে অভিনয় করছেন তিনি। মুক্তির অপেক্ষায় রয়েছে তার একটি মিউজিক ভিডিও।

এমএস/