অনলাইনে দেশি বিনোদনের জনপ্রিয় ঠিকানা

ঢাকা, মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ | ৮ কার্তিক ১৪২৫

অনলাইনে দেশি বিনোদনের জনপ্রিয় ঠিকানা

পরিবর্তন প্রতিবেদক ৫:০৯ অপরাহ্ণ, জুলাই ২১, ২০১৮

অনলাইনে দেশি বিনোদনের জনপ্রিয় ঠিকানা

অফিস যাওয়া-আসার পথে অনেক সাধারণ যাত্রীরই ভরসা অনলাইন বিনোদন। ইন্টারনেটের সহজলভ্যতার কারণে যখন তখন নাটক-সিনেমা দেখতে ব্যাঘাত ঘটে না তাদের।

ইউটিউবে ফ্রি দেখার সুযোগ থাকলেও অনেকে নামমাত্র সাবস্ক্রিপশন ফি দিয়ে বিভিন্ন দেশি-বিদেশি অ্যাপসে দেখছেন পছন্দের বা এক্সক্লুসিভ কনটেন্ট। এমনই একটি দেশীয় কনটেন্টের জনপ্রিয় অ্যাপস বাংলাফ্লিক্স।

বাংলাফ্লিক্স হচ্ছে বাংলালিংকের স্ট্রিমিং সেবা, যে অ্যাপটি তৈরি করেছে ই.বি সলিউশনস লিমিটেড। এখানে রয়েছে নিত্যনতুন সিনেমা, নাটক, ওয়েব সিরিজ, মিউজিক ভিডিও, টেলিভিশনে প্রচারিত টক শো, লাইফস্টাইল, খেলাধূলা কিংবা ধর্ম সম্পর্কিত কনটেন্ট, লাইভ টিভি, পুরনো বাংলা সিনেমা, সিনেমার গান প্রভৃতির বিশাল সংগ্রহশালা।

আধুনিক তথ্য প্রযুক্তির এই যুগে দেশীয় কনটেন্টগুলোকে দর্শকের হাতের মুঠোয় পৌঁছে দেওয়ার জন্য প্রচেষ্টা চালাচ্ছে বাংলাফ্লিক্স। তাদের সুবিধার কথা বিবেচনা করে কিছু কনটেন্ট বিনামূল্যে উন্মুক্ত রাখা হয়েছে সবার জন্য। এ জন্য নিবন্ধনের প্রয়োজন নেই। 

এদিকে আগ্রহীরা বাংলাফ্লিক্সে নিবন্ধন করতে পারবেন বাংলালিংক মোবাইল নম্বর দিয়ে। বাংলাফ্লিক্স প্রথম ৩০ দিন বিনামূল্যে ব্যবহার করা গেলেও পরে সাবস্ক্রাইব করতে হবে। একদিনের জন্য ২.৪৪ টাকা, সাতদিনের জন্য ১২.১৮ টাকা ও এক মাসের জন্য ৩৬.৫২ টাকা সাবস্ক্রাইব ফি।

বাংলালিংক গ্রাহকরা সরাসরি মোবাইলের ব্যালান্স থেকে সাবস্ক্রাইব করতে পারবেন। অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা এই ঠিকানা Download Android App: https://goo.gl/AM1LRX

ও আইওএস ব্যবহারকারীরা এই ঠিকানা Download iOS App: https://goo.gl/3EIux4  থেকে অ্যাপটি ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন।

এছাড়া যে কোনো ব্রাউজার থেকে www.banglaflix.com.bd ওয়েবসাইটে গিয়ে সাবস্ক্রাইব করে সেবাটি উপভোগ করা যাবে।

ডব্লিউএস