জমকালো আয়োজনে ইরেশ-মিমের বিবাহোত্তর সংবর্ধনা

ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ | ৯ আশ্বিন ১৪২৫

জমকালো আয়োজনে ইরেশ-মিমের বিবাহোত্তর সংবর্ধনা

পরিবর্তন প্রতিবেদক ১:২৯ অপরাহ্ণ, মার্চ ১২, ২০১৮

জমকালো আয়োজনে ইরেশ-মিমের বিবাহোত্তর সংবর্ধনা

সেলিব্রিটি জুটি ইরেশ যাকের ও মিম রশিদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে রোববার রাতে। ওই জমকালো আয়োজনে উপস্থিত ছিলেন বিনোদন জগতের একঝাঁক তারকা। একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয় বিবাহোত্তর সংবর্ধনা। অনুষ্ঠানে ইরেশ পরেন কালো শেরওয়ানি আর মিম পরেছিলেন সোনালি রঙের শাড়ি।

সপরিবারে উপস্থিত ছিলেন অভিনেতা ও সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। তাকে সঙ্গ দেন ইরেশের বাবা-মা নাট্য ব্যক্তিত্ব আলী যাকের ও সারা যাকের।

ছিলেন রওনক হাসান, শিহাব শাহীন, জাকিয়া বারী মম, মোস্তফা সরয়ার ফারুকী, নুসরাত ইমরোজ তিশা, মাবরুর রশীদ বান্নাহ, রুনা খান, আশনা হাবিব ভাবনাসহ অনেকে।

৪ ফেব্রুয়ারি রোববার সন্ধ্যায় ঢাকার একটি কনভেনশন সেন্টারে ইরেশ ও মিমের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ওই সময় শুধু দুই পরিবারের আত্মীয় ও কাছের বন্ধুরা উপস্থিত ছিলেন।

মাস দেড়েক আগে ইনস্টাগ্রাম পোস্টে মিমের সঙ্গে সম্পর্কের বিষয়টি প্রকাশ করেন ইরেশ। ইঙ্গিত দেন বিয়ের। তবে এ নিয়ে কোনো মন্তব্য করেননি গণমাধ্যমে। এরপর তার মা সারা যাকেরের বরাতে ১ ফেব্রুয়ারি হুট করেই প্রকাশ্য হয় গায়ে হলুদ ও বিয়ের খবর।

ইরেশ যাকের অভিনয় জগতে খুবই পরিচিত মুখ। মিম নির্মাণের সঙ্গে যুক্ত। তিনি অভিনেত্রী-গায়িকা মিথিলার ছোট বোন ও নির্মাতা অমিতাভ রেজার সাবেক স্ত্রী।

ডব্লিউএস