কোলকাতা-ঢাকা যাত্রীবাহী বাস সার্ভিস চালু করল গ্রীন লাইন

ঢাকা, রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ | ৮ আশ্বিন ১৪২৫

কোলকাতা-ঢাকা যাত্রীবাহী বাস সার্ভিস চালু করল গ্রীন লাইন

বেনাপোল প্রতিনিধি ৭:৩১ পূর্বাহ্ণ, জুলাই ১১, ২০১৭

কোলকাতা-ঢাকা যাত্রীবাহী বাস সার্ভিস চালু করল গ্রীন লাইন

আন্তর্জাতিক বাস পরিসেবায় এবার চালু হলো কোলকাতা-ঢাকার মধ্যে সৌহার্দ্যরে গ্রীন লাইন পরিবহন। সোমবার সকালে কোলকাতা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা সরাসরি দুটি যাত্রীবাহী বাস পেট্রাপোল চেকপোস্ট হয়ে দুপুরে বেনাপোল চেকপোস্টে এসে পৌঁছালে গ্রীন লাইন বাংলাদেশের স্বত্বাধিকারী আলহাজ্ব আলাউদ্দিন যাত্রীদেরকে ফুলেল শুভেচ্ছা জানান।

সপ্তাহে তিন দিন সোমবার বুধবার ও শুক্রবার কোলকাতার সল্টলেক থেকে ছেড়ে আসবে যাত্রীবাহী গ্রীন লাইনের দুটি বাস এবং তিন দিন শনিবার, মঙ্গলবার ও বৃহস্পতিবার ঢাকার কমলাপুর থেকে কোলকাতার উদ্দেশে ছেড়ে যাবে। প্রথম দিনে বাস দুটিতে যাত্রী সংখ্যা ছিল ২৫ জন।

গ্রীন লাইনের বাংলাদেশের স্বত্বাধিকারী আলহাজ্ব আলাউদ্দিন জানান, নতুন এ সৌহার্দ্য বাস দুটিতে কোলকাতা থেকে ঢাকার ভাড়া ধার্য করা হয়েছে এক হাজার সাত শত টাকা। দু’দেশের মধ্যে গ্রীন লাইনের বাস সরাসরি চলাচলের মধ্য দিয়ে বন্ধুত্ব আরো সুদৃঢ হবে বলে তিনি জানান।

এ সময় উপস্থিত ছিলেন, গ্রীন লাইনের কোলকাতার স্বত্বাধীকারী সঞ্জয় দত্ত, আলী হোসেন, গ্রীন লাইনের বেনাপোল ব্যবস্থাপক রবিন রায় চৌধুরী, জসিম উদ্দিন ও শ্রমিক নেতৃবৃন্দ। গত কয়েক বছর ধরে এ রুটে শ্যামলী পরিবহনের দুটি বাস চলাচল করছিল। এবছর নতুন করে গ্রীন লাইন পরিবহন অনুমোদন পেয়েছেন।

এমজেএইচ/এএস