মালয়শিয়া-সিঙ্গাপুর ভ্রমণে ইউএস-বাংলার আকর্ষণীয় প্যাকেজ

ঢাকা, ১০ নভেম্বর, ২০১৮ | 2 0 1

মালয়শিয়া-সিঙ্গাপুর ভ্রমণে ইউএস-বাংলার আকর্ষণীয় প্যাকেজ

পরিবর্তন প্রতিবেদক ১১:২৬ অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০১৮

মালয়শিয়া-সিঙ্গাপুর ভ্রমণে ইউএস-বাংলার আকর্ষণীয় প্যাকেজ

মালয়েশিয়া ও সিঙ্গাপুর ভ্রমণে আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। মঙ্গলবার ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহা-ব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলামের পাঠানো এক বিজ্ঞাপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়,সপ্তাহে প্রতিদিন ঢাকা থেকে কুয়ালালামপুরে ইউএস-বাংলায় ভ্রমণ করতে পারবে পর্যটকরা। টুরিস্ট ভিসা ও ভ্রমণ খরচ সহজলভ্য হওয়ায় বাংলাদেশ থেকে অনেক পর্যটক বিগত বছরগুলোতে কুয়ালালামপুরে খুব বেশি দেখতে পাওয়া যায়। প্রতিজনের জন্য দু’রাত তিনদিনের জন্য নূন্যতম ২৯ হাজার ৯৯০ টাকায় কুয়ালালামপুর ভ্রমণে হলিডে প্যাকেজ মূল্য নির্ধারণ করা হয়েছে।

সিঙ্গাপুর পৃথিবীর নান্দনিক শহর গুলোর মধ্যে অন্যতম। প্রতিযোগিতামূলক ভাড়ায় ভ্রমণের সুযোগ থাকছে ইউএস-বাংলায়। বর্তমানে ইউএস-বাংলার সিঙ্গাপুর হলিডে প্যাকেজ জনপ্রিয় হয়ে উঠছে। তিনরাত চারদিনের জন্য প্রতিজনের নূন্যতম ৪০ হাজার ৯৯০ টাকায় সিঙ্গাপুর ভ্রমণে প্যাকেজ মূল্য নির্ধারণ করা হয়েছে।

কুয়ালালামপুর ও সিঙ্গাপুরের হলিডে প্যাকেজে ভ্রমণ করার জন্য ট্যাক্স ও সারচার্জসহ রিটার্ন এয়ার টিকেট,আবাসন ব্যবস্থা, সকালের নাস্তা, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সফারসহ নানাবিধ সুযোগ-সুবিধা থাকছে।

পর্যটকদের পছন্দ অনুযায়ী ৬ মাসের সহজ কিস্তিতে বিনা সুদে বাংলাদেশের নেতৃস্থানীয় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ক্রেডিটকার্ড ব্যবহারকারীগণ এ সুবিধা উপভোগ করতে পারবেন। ভ্রমণপিপাসুদের এ সুবিধা দিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সাথে চুক্তিবদ্ধ হয়েছে। হলিডে প্যাকেজ সংক্রান্ত যে কোনো তথ্য জানতে যোগাযোগ করুন- ০১৭৭৭৭৭৭৮৮১-৩ অথবা ১৩৬০৫।

টিএটি/এআরই

 

পর্যটন: আরও পড়ুন

আরও