মা হলেন সানিয়া মির্জা

ঢাকা, রবিবার, ২৬ মে ২০১৯ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৬

মা হলেন সানিয়া মির্জা

পরিবর্তন ডেস্ক ১:০৩ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৮

মা হলেন সানিয়া মির্জা

মা হলেন সানিয়া মির্জা। ক্রিকেটার শোয়েব মালিক টুইটারে শেয়ার করলেন স্ত্রী সানিয়া আর তাদের সদ্য আগত অতিথির কথা। জানালেন, একটি ফুটফুটে ছেলে হয়েছে টেনিস সুন্দরী ও তার।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, মঙ্গলবার ভোর সাড়ে সাতটা নাগাদ সাবেক পাকিস্তানি অধিনায়ক শোয়েব একটি টুইট করেন, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি আমাদের পুত্র সন্তান হয়েছে। আপনাদের সকলকে ধন্যবাদ শুভেচ্ছা এবং প্রার্থনার জন্য।’ সন্তান হওয়ার খবর শেয়ার করে স্ত্রী সানিয়া যে সুস্থ রয়েছেন তা-ও জানান শোয়েব। বলেন, আল্লাহর আশীর্বাদ বর্ষিত হোক তাদের উপরে।

সানিয়ার মা হওয়ার খবর শোনার পরই অভিনন্দনে ভেসে যান টেনিস তারকা ও তার ক্রিকেটার জীবনসঙ্গী। প্রথমেই শোয়েব ও সানিয়াকে অভিনন্দন জানান বলিউড পরিচালক ফারহা খান। লেখেন, ‘অবশেষে সেই সুদিন এসেছে। অভিনন্দন সানিয়া আর মালিক। ছোট্ট দেবদূত এসেছে তোমাদের কাছে।’

নানা বিতর্কের পর একেবারে ঘরোয়া একটি অনুষ্ঠানে ২০১০ সালের এপ্রিল মাসে গাঁটছড়া বেঁধেছিলেন সানিয়া ও শোয়েব। হায়দরাবাদের মেয়ে আয়েশা অভিযোগ এনেছিলেন, শোয়েবের সঙ্গে তার ফোনের মাধ্যেম বিয়ে হয়েছে। সেই সব বিতর্ক মিটিয়ে আয়েশাকে বাদ দিয়ে সানিয়াকে বিয়ে করেন শোয়েব।

চলতি বছরের এপ্রিলে সানিয়ার মা হওয়ার খবর শেয়ার করেছিলেন শোয়েব। সানিয়ার বেবি বাম্পের ছবিও দেখা গিয়েছে ফটোশুটে।

সানিয়া বলেছিলেন, তাদের সন্তানের পদবীতে মা ও বাবা দু’জনের পদবীই থাকবে। সন্তানকে শোয়েবও এদিন টুইটারে ‘বেবি মির্জা মালিক’ বলেই ডেকেছেন।

এখন নতুন অতিথির ছবি দেখার অপেক্ষায় নেটদুনিয়া।

জিজাক/