স্মার্টফোন কিনে ‘লাখপতি’ অফার শেষ হচ্ছে শনিবার

ঢাকা, ১৭ জুলাই, ২০১৯ | 2 0 1

স্মার্টফোন কিনে ‘লাখপতি’ অফার শেষ হচ্ছে শনিবার

পরিবর্তন প্রতিবেদক ৪:২১ অপরাহ্ণ, জুলাই ০৫, ২০১৯

স্মার্টফোন কিনে ‘লাখপতি’ অফার শেষ হচ্ছে শনিবার

যে কোনো মডেলের স্মার্টফোন কিনলেই ‘লাখপতি’ হয়ে যাবার সুযোগ ছাড়াও ৪৬ শতাংশ পর্যন্ত মূল্য হ্রাসের অফার দিয়েছে অপো।

এ ছাড়া প্রতিটি স্মার্টফোন কিনলে অপো দিচ্ছে ফ্রি হ্যান্ডসেট, ক্যাশব্যাক, ব্যাকপ্যাক, গিফট বক্স কিংবা ওয়্যারলেস হেডফোনের মতো দুর্দান্ত উপহার।

আর এসব অফার মিলছে স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে অপো’র প্যাভিলিয়নে।

৪ জুলাই থেকে শুরু হওয়া এই এক্সপো চলবে আগামীকাল শনিবার পর্যন্ত। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলছে।

স্মার্টফোনপ্রেমীদের এই মিলনমেলায় তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড অপো নিয়ে এসেছে এ বছরের বিশ্বের সবচেয়ে আলোচিত শার্কফিন রাইজিং ক্যামেরা প্ল্যাটফর্ম এবং হাইব্রিড জুম ক্যামেরার সমৃদ্ধ ফ্ল্যাগশিপ স্মার্টফোন অপো রেনো ১০এক্স জুম এবং অপো রেনো।

রাইজিং ক্যামেরা ও পোর্ট্রেইট ফটোগ্রাফিতে যুগান্তকারী পরিবর্তন নিয়ে আসা অপো এফ১১ ও অপো এফ১১ প্রো হ্যান্ডসেট ছাড়াও রয়েছে অপো ‘এফ’ সিরিজ এবং ‘এ’ সিরিজের বিভিন্ন বাজেটের দারুণ সব স্মার্টফোন।

আর এসব ফোন কেনার ক্ষেত্রে অপো ভক্তদের জন্য নিয়ে এসেছে দারুণ সব উপহার। যে কোনো স্মার্টফোন কিনলে অপো দিচ্ছে ‘লাখপতি’ হওয়ার সুবর্ণ সুযোগ।

তবে সব অফার পাওয়া যাবে ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৯’ এ অপো’র প্যাভিলিয়নে।

অপো বাংলাদেশের পিআর অ্যান্ড মার্কেটিং ম্যানেজার ইফতেখার উদ্দিন সানি বলেন, ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো এমন একটি উপলক্ষ যেখানে আমাদের সুযোগ ঘটে অপো ফ্যান ও স্মার্টফোনে নতুন সব উদ্ভাবনের সন্ধানে থাকা স্মার্টফোনপ্রেমীদের সঙ্গে সরাসরি যোগাযোগের।’

তিনি বলেন, ‘ক্রেতাদের ভালোবাসার প্রতি সম্মান প্রদর্শন করতেই আমরা নিয়ে এসেছি দারুণ সব উপহার। মেলা চলাকালীন পুরো সময়জুড়েই মিলবে এসব উপহার।’

জেডএস/আইএম

 

প্রযুক্তির খবর: আরও পড়ুন

আরও