একমাত্র শেখ হাসিনার সরকারই সংখ্যালঘুবান্ধব: কাদের

ঢাকা, রবিবার, ১৯ জানুয়ারি ২০২০ | ৬ মাঘ ১৪২৬

একমাত্র শেখ হাসিনার সরকারই সংখ্যালঘুবান্ধব: কাদের

হবিগঞ্জ প্রতিনিধি ৪:৫৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৯

একমাত্র শেখ হাসিনার সরকারই সংখ্যালঘুবান্ধব: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পদাক ও সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিএনপি মাইনরটি সরকার বলে যে উক্তি করেছেন তা হাস্যকর।

তিনি বলেন, ২০০১ সালে বিএনপি মাইনরটিদের (সংখ্যালঘু) ওপর যে অত্যচার করেছেন তা একাত্তরের বর্বরতার সাথে তুলনীয়। একমাত্র শেখ হাসিনার সরকারই মাইনরটিবান্ধব সরকার।

বুধবার দুপুরে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

মন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগকে ক্লিন ইমেজের পার্টিতের রূপান্তরিত করতে শেখ হাসিনার শুদ্ধি অভিযানকে সফল করতে হবে।’

জেলা আওয়ামী লীগের সভাপতি এমপি এডভোকেট আবু জাহিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমপি আব্দুল মজিদ খানের পরিচালনায় প্রধান বক্তা হিসবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, আহমদ হোসেন, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মাহবুব আলী, হবিগঞ্জ-১ আসনের এমপি গাজী মোহাম্মদ শাহওয়াজ মিলাদ প্রমুখ।

এদিকে সম্মেলকে ঘিরে সকাল থেকেই আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা কোর্টপ্রাঙ্গণস্থ নিমতলায় মিছিল ও স্লোগান সহকারে জমায়েত হতে থাকে।

প্রধান অতিথির উদ্বোধনের আগেই নেতাকর্মীদের পদচারণায় মুখরিত হয়ে ওঠে সম্মেলনস্থল। বেলা সাড়ে ১১টায় শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এইচআর

 

সিলেট: আরও পড়ুন

আরও