সিন্ডিকেটের বিষয়ে জানা নেই প্রবাসী কল্যাণ মন্ত্রীর

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

সিন্ডিকেটের বিষয়ে জানা নেই প্রবাসী কল্যাণ মন্ত্রীর

সিলেট ব্যুরো ৩:১০ অপরাহ্ণ, নভেম্বর ০৯, ২০১৯

সিন্ডিকেটের বিষয়ে জানা নেই প্রবাসী কল্যাণ মন্ত্রীর

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, মালয়েশিয়ায় কম খরচে কর্মসংস্থানের জন্য যা করণীয় তা করবো, এখানে কোনো সিন্ডিকেটের বিষয় জানা নেই। যারা সিন্ডিকেটের কথা বলছে, তারাই জানে এটা কী? কোনো সিন্ডিকেটের কথা আমি বলিনি। তাই বিষয়টা আমার জানা নেই।

শনিবার দুপুরে সিলেট নগরীর আম্বরখানায় সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ সড়কে বিআরটিসির দোতলা বাস চলাচলের উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এর আগে বিআরটিসি বাস চলাচল উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বাস চলাচলের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

সংশ্লিষ্টরা জানান, প্রতিদিন সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে বিআরটিসি বাস চলাচল করবে। আপাতত দুটি বাস দিয়ে শুরু হলো এই সড়কে যাত্রী পরিবহন। পরবর্তীতে যাত্রীদের চাহিদা অনুযায়ী বাসের সংখ্যা আরও বাড়ানো হবে। সিলেট থেকে কোম্পানীগঞ্জের দূরত্ব ৩২ কিলোমিটার। এই দূরত্বের জন্য একজন যাত্রীকে দিতে হবে ২৫ টাকা ভাড়া। যা ওই সড়কে চলাচলকারী বাস ভাড়ার চেয়ে প্রায় অর্ধেক। বিআরটিসির দ্বিতল বাসগুলো মজুমদারি বাসস্ট্যান্ড থেকে ছেড়ে যাবে। পথিমধ্যে নির্দিষ্ট স্থানে যাত্রী উঠানামা করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিছবাহ উদ্দিন সিরাজ, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান।

ডিএস/আরপি

 

সিলেট: আরও পড়ুন

আরও