বাকপ্রতিবন্ধী ছেলেকে বাঁচাতে যাওয়ায় বাবাকে খুন

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

বাকপ্রতিবন্ধী ছেলেকে বাঁচাতে যাওয়ায় বাবাকে খুন

হবিগঞ্জ প্রতিনিধি ১১:৫০ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০১৯

বাকপ্রতিবন্ধী ছেলেকে বাঁচাতে যাওয়ায় বাবাকে খুন

হবিগঞ্জ সদর উপজেলার কালনী গ্রামে মুতি মিয়া (৬০) নামে এক কৃষককে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত কৃষক ওই গ্রামের মৃত শুকুর মিয়ার পুত্র। বৃহস্পতিবার রাত ১০টায় কালনী গ্রামের পয়েন্টে এ ঘটনাটি ঘটে।

হবিগঞ্জ সদর মডেল থানার এসআই শাহিদ মিয়া জানান, নিহত মুতি মিয়ার সাথে দীর্ঘদিন যাবত বিভিন্ন বিষয়াদি নিয়ে বিরোধ চলে আসছিল একই গ্রামের নইম উল্ল্যাহর পুত্র ফুল মিয়া ও নুর মিয়ার। এরই জেরধরে নিহত মুতি মিয়ার বাকপ্রতিবন্ধি এক পুত্রকে মারধর করে প্রতিপক্ষরা।

পরে মুতি মিয়া ফুল মিয়ার কাছে কেন তার পুত্রকে ধারধর করা হয়েছে জানতে চাইলে প্রতিপক্ষরা তার ওপরও চড়াও হয়। কথাকাটাকাটির এক পর্যায়ে ফুল মিয়া, নুর মিয়াসহ তাদের লোকজন মুতি মিয়াকে বেধড়ক মারপিট করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ইউপি সদস্য লুৎফুর রহমান সাস্তু জানান, নিহত মুতি মিয়া ও ফুল মিয়া একই গোষ্টির লোক। তাদের মধ্যে দীর্ঘদিন যাবত পারিবারিক বিভিন্ন বিষয়াধি নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার সময় মুতি মিয়াকে মারপিট করতে দেখে তিনিসহ স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। পরে ডাক্তার পরীক্ষা নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: দেবাশীষ রায় জানান, প্রাথমিক ভাবে তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এআরই

 

সিলেট: আরও পড়ুন

আরও