সুনামগঞ্জে বিয়ে বাড়িতে খেয়ে বর-কনেসহ ৬৩ জন হাসপাতালে

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ | ২ কার্তিক ১৪২৬

সুনামগঞ্জে বিয়ে বাড়িতে খেয়ে বর-কনেসহ ৬৩ জন হাসপাতালে

সুনামগঞ্জ  প্রতিনিধি ৯:৫৮ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০১৯

সুনামগঞ্জে বিয়ে বাড়িতে খেয়ে বর-কনেসহ ৬৩ জন হাসপাতালে

সুনামগঞ্জ সদর উপজেলার সাদকপুর গ্রামে মৃত প্রাণেশ দাসের মেয়ের বিয়েতে খাবার খেয়ে বর-কনেসহ ৬৩জন হাসপাতালে ভর্তি হয়েছেন। এর মধ্যে সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে ৪৫ জন ও দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৮ জনকে ভর্তি করা হয়েছে। সুনামগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালের জরুরী বিভাগ বিষয়টি নিশ্চিত করেছে।

বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে রাত পৌনে ১১ টা পর্যন্ত সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  এর মধ্যে কনের মা চন্দ্রা রানী দাস ও তাদের আত্মীয় বৃষ্টি রানী দাসকে (২০) সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে দিরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুর রহমান জানান, দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুনামগঞ্জের সাদকপুর গ্রামে বিয়ে খাবার খেয়ে বিকলে ৫ টা থেকে রাত ৮ টা পর্যন্ত ১৮ জন ভর্তি হয়েছেন।

সূত্র জানায়, সদর উপজেলার সাদকপুর গ্রামের মৃত প্রাণেশ দাসের মেয়ের সঙ্গে দিরাই উপজেলার ডাইয়ার গাঁও গ্রামের মৃত মহেন্দ্র দাসের ছেলে মিহির দাসের সঙ্গে বুধবার বিয়ের দিন ধার্য ছিল। বুধবার দিনগত রাতে খাওয়ার পর বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে বিয়ে বাড়িতে খাওয়া লোকজন অসুস্থ হয়ে সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে আসতে শুরু করেন।

সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালের জরুরী বিভাগ সূত্রে জানাযায়, গতকাল সকাল ১০ টা থেকে রাত পৌণে ১১ টা পর্যন্ত ৪৫ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। এর মধ্যে রাত  ৮ টায়  কনের মাসহ ২ জনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. আশুতোশ দাশ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, প্রথামিকভাবে ধারণা করা হচ্ছে হাসপাতালে ভর্তিকৃতরা ফুড পয়জনিংয়ে (খাদ্য বিষক্রিয়া) আক্রন্ত হতে পারেন।

এসসি/জেডএস/

 

সিলেট: আরও পড়ুন

আরও