শ্রীমঙ্গলে পৌর মেয়রের ভাতিজার রগ কাটলো সন্ত্রাসীরা

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

শ্রীমঙ্গলে পৌর মেয়রের ভাতিজার রগ কাটলো সন্ত্রাসীরা

মৌলভীবাজার প্রতিনিধি ৮:১৪ অপরাহ্ণ, জুন ২৮, ২০১৯

শ্রীমঙ্গলে পৌর মেয়রের ভাতিজার রগ কাটলো সন্ত্রাসীরা

পুর্বশত্রুতার জের ধরে নটর ডেম কলেজের একাদশ শ্রেণির মেধাবী ছাত্র ইমানী হোসেন অন্তরকে কুপিয়ে জখম করে রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় পৌর শহরের কলেজ সড়কের তৃষাণ হেয়ার ফ্যাশন সেলুনের সামনে এ ঘটনা ঘটে।

অন্তর শ্রীমঙ্গল পৌরসভার বর্তমান মেয়র মো. মহসীন মিয়া মধুর ভাতিজা ও জালালিয়া সড়কের বাসিন্দা ব্যবসায়ী আতিকুর রহমান জরিফ মিয়ার ছোট ছেলে।

এ ঘটনায় জখম অন্তরের বড় ভাই মোশারফ হোসেন রাজ বৃহস্পতিবার রাতে শহরের শ্যামলী আবাসিক এলাকার মৃত মিনাই মিয়ার ছেলে সাগর মিয়া (১৮), শহরতলীর বিরাইমপুর আবাসিক এলাকার বাসিন্দা আব্দুল হামিদের ছেলে ইমন মিয়া (১৯)সহ অজ্ঞাতনামা আরো ৫/৬ কে আসামি করে শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করেন।

মোশাররফ হোসেন রাজ থানায় দেয়া লিখিত এজহারে উল্লেখ করেন, পূর্ব হতে বিভিন্ন বিষয় নিয়ে সাগরের সাথে তার ভাইয়ের মনোমালিন্য ছিল। সাগর এলাকার বখাটে ও সন্ত্রাসী প্রকৃতির ছেলে।

গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় তার ভাই অন্তর তার বন্ধুদের নিয়ে কলেজ সড়কের তৃষাণ হেয়ার ফ্যাশন সেলুনের ফুটপাতের উপর হেটে চলাফেরা করছিল। এসময় সাগর ও ইমনসহ আরো ৫/৬ জন পূর্বপরিকল্পিত ভাবে দা, চাকু, কিরিচ, লোহার রড নিয়ে অন্তরের পথরোধ করে এলোপাতাড়ি মারধর করে।

এক পর্যায়ে সাগর ধারালো চাকু দিয়ে অন্তরের বুকে আঘাত করে। তার বাম হাতের রগ কেটে নেয়া হয়।

বর্তমানে ঢাকার এপোলো হাসপাতালে চিকিৎসাধীন।

জানতে চাইলে শ্রীমঙ্গল থানার ওসি মো. আব্দুছ ছালেক বলেন, ঘটনার পরপরই সন্ত্রাসীরা এলাকা ছেড়ে পালিয়ে গেছে। রাতে মামলা নিয়েছি। তাদের ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে। আশা করছি তারা শিগগিরই ধরা পড়বে।

এসবি

 

সিলেট: আরও পড়ুন

আরও