সিলেটে সাড়ে ৫ কোটি টাকার মাদক ধ্বংস

ঢাকা, শনিবার, ৯ নভেম্বর ২০১৯ | ২৪ কার্তিক ১৪২৬

সিলেটে সাড়ে ৫ কোটি টাকার মাদক ধ্বংস

সিলেট ব্যুরো ১২:৩০ অপরাহ্ণ, জুন ১২, ২০১৯

সিলেটে সাড়ে ৫ কোটি টাকার মাদক ধ্বংস

সিলেট ৪৮ বিজিবি ৫ কোটি ৬৬ লাখ টাকার ১৯ ধরনের মাদক ধ্বংস করেছে। আজ বুধবার সকাল ১০টায় আখালিয়া বিজিবি সদরদফতরে ২০১৮ সাল থেকে এ পর্যন্ত মালিকানাবিহীন অবস্থায় উদ্ধার করা এসব মাদক ধ্বংস করা হয়।

বিজিবি সদরদফতরের বাস্কেট বল মাঠে আয়োজিত অনুষ্ঠান শেষে দুটি বুলডোজার দিয়ে ইয়াবা, বিয়ার, ফেনসিডিল, চোলাই মদ, বিদেশি মদসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

৪৮ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আহমদ ইউসুফ জামিল পিএসসি জানিয়েছেন, মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে। যে বা যারা মাদক ব্যবসার সাথে জড়িত তাদের ছাড় দেওয়া হবে না। সকল আইনশৃঙ্খলা বাহিনীর সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে তা নিয়ন্ত্রণে আনা হবে।

ধ্বংস করা মাদকের মধ্যে উল্লেখযোগ্য হলো- ৩৬ হাজার ৮৭ বোতল ভারতীয় মদ, ১৬ হাজার ৫৯ লিটার চোলাই মদ, ১ হাজার ৮১২ বোতল ভারতীয় বিয়ার, ২ হাজার ২৭২ বোতল ফেনসিডিল, ২৫৭ পিস ইয়াবা, ২০ হাজার ৬০০ কেজি গাঁজা ও ৩ লাখ ৮৪ হাজার ভারতীয় বিড়ি।

মাদক ধ্বংস অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সুনন্দা রায়, কাস্টমসের যুগ্ম-কমিশনার মোহাম্মদ মিনহাজ উদ্দিন পাহলোয়ান, জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান খান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালনক মো. হুমায়ুর কবীর।

ডিএস/আরপি

 

সিলেট: আরও পড়ুন

আরও