ঢাকার বংশালে অপহৃত শিশু শ্রীমঙ্গলে উদ্ধার

ঢাকা, ১১ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

ঢাকার বংশালে অপহৃত শিশু শ্রীমঙ্গলে উদ্ধার

মৌলভীবাজার প্রতিনিধি ৫:২৪ অপরাহ্ণ, জুন ০৩, ২০১৯

ঢাকার বংশালে অপহৃত শিশু শ্রীমঙ্গলে উদ্ধার

ঢাকার বংশাল হতে অপহৃত তৃতীয় শ্রেণির ছাত্র তানভীর হাসানকে (৮)-কে

মৌলভীবাজার শহরের সন্ধানী আবাসিক এলাকা থেকে উদ্ধার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। একই সঙ্গে অপহরণকারী মিলনকে আটক করেছে।

অপহরণকারী মিলন নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের বাইশ টেকির সিরাজুল হকের ছেলে। সে পেশায় জুতা ব্যবসায়ী বলে জানা গেছে। সে শিশুটির বাবার জুতার কারখানায় কাজ করতো।

শিশু তানভীরের বাবা উজ্জ্বল সরকারের বাড়ি ঢাকার বংশালে ৪২ ডি হাজি আব্দুল্লাহ সরকার লেনে।

পুলিশ জানায়,অপহরণকারী মিলন মিয়া গত ২ জুন সকাল ১০টার দিকে ঢাকার বংশাল জুতার কারখানা থেকে শিশু তানভীরকে অপহরণ করে তার বাব উজ্জ্বল মিয়ার কাছে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। ওই রাতে সে কুমিল্লার দাউদকান্দিতে তার খালার বাড়িতে তানভীরকে নিয়ে যায়। সেখানে একরাত অবস্থান করে।

আজ সোমবার সকালে শ্রীমঙ্গল শহরতলীর সন্ধানী আবাসিক এলাকার অপহরণকারী মিলনের খালা রুপালী বেগমের বাসায় ওঠে। মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে অপহরণকারীর অবস্থান নিশ্চিত হয়ে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস ছালেকের নেতৃত্বে পুলিশের একটি দল সেখানে অভিযান চালিয়ে অপহৃত শিশুটিকে উদ্ধার করে এবং অপহরণকারীকেও আটক করতে সক্ষম হয়।

ওসি আব্দুস ছালেক জানান, অপহরণকারী মিলন তিন মাস ধরে অপহৃত শিশু তানভীর হাসানের বাবার বংশালের জুতার ফ্যাক্টরিতে কাজ করতো। টাকার লোভে গত ২ জুন সকাল ১০টার দিকে তানভীরকে সে অপহরণ করে তার বাবার কাছে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনায় ঢাকার বংশাল থানায় একটি অপহরণ মামলা করা হয়েছে। 

তিনি বলেন, অপহৃত শিশুটি সুস্থ আছে। তবে সে মানসিকভাবে ভেঙে পড়েছে। তানভীরের বাবাকে ছেলে উদ্ধারের সংবাদ জানানো হয়েছে। তিনি ঢাকা থেকে বংশাল থানার পুলিশকে সঙ্গে নিয়ে শ্রীমঙ্গলের পথে রওনা হয়েছেন।

এইচআর

 

সিলেট: আরও পড়ুন

আরও