সুনামগঞ্জে বাস-লেগুনার সংঘর্ষে চালকসহ নিহত ৬

ঢাকা, ৭ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

সুনামগঞ্জে বাস-লেগুনার সংঘর্ষে চালকসহ নিহত ৬

সুনামগঞ্জ প্রতিনিধি ১১:১৯ পূর্বাহ্ণ, জুন ০২, ২০১৯

সুনামগঞ্জে বাস-লেগুনার সংঘর্ষে চালকসহ নিহত ৬

সুনামগঞ্জের দিরাই-মদনপুর সড়কের গনিগঞ্জ এলাকায় বাস লেগুনার মুখোমুখি সংঘর্ষে লেগুনা চালকসহ ছয়জন নিহত হয়েছেন। রোববার সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দুর্বকান্দা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে আবজাল হোসেন (১৬), একই গ্রামের ফয়জুল মিয়ার ছেলে মিলন মিয়া, ইসতফা মিয়ার ছেলে সাগর মিয়া (১৫), শাল্লা উপজেলার নিয়ামতপুর গ্রামের মনিন্দ্র কুমার দাসের ছেলে নিমেশ চন্দ্র দাস (২২) এবং লেগুলা চালক নোমান মিয়া (২৪)। নোমান দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ঘাগলী গ্রামের আলী আকবরের ছেলে। অপর নিহতের নাম পরিচয় এখনও জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার সকালে একটি যাত্রীবাহী বাস দিরাই থেকে ছেড়ে এসে গনিগঞ্জ এলাকায় পৌঁছলে সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই উল্লিখিত ৬ জনের মৃত্য হয়। আহত হয় অন্তত ৭ জন। হতাহতদের সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই রফিক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাস্থলে লাশের সুরতহাল তৈরী করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

এসসি/আরপি 
আরও পড়ুন...
সুনামগঞ্জে বাস-লেগুনার সংঘর্ষে নিহত ৬

 

সিলেট: আরও পড়ুন

আরও