হবিগঞ্জে ট্রাক উল্টে চায়ের দোকানে, নিহত ২

ঢাকা, ১৪ জুলাই, ২০১৯ | 2 0 1

হবিগঞ্জে ট্রাক উল্টে চায়ের দোকানে, নিহত ২

হবিগঞ্জ প্রতিনিধি ৮:১৬ অপরাহ্ণ, মে ১০, ২০১৯

হবিগঞ্জে ট্রাক উল্টে চায়ের দোকানে, নিহত ২

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুরে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের চায়ের দোকানে গিয়ে উল্টে পড়েছে। ওই ঘটনায় চা বিক্রেতাসহ দু'জন নিহত হয়েছেন, আহত হয়েছেন আরো দুইজন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

শুক্রবার দুপুরে উপজেলা সদরে বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, পশ্চিম মাধবপুর গ্রামের মৃত তৈয়ব আলীর পুত্র চা বিক্রেতা আইয়ুব আলী (৬৭) এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার ভাইগদা গ্রামের আবন মিয়ার ছেলে জুনায়েদ মিয়া (৪৫)।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার (ওসি) লিয়াকত আলী জানান, সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি পাথর বোঝাই ট্রাক মাধবপুর বাজারের কাছে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় ট্রাকটি রাস্তার পার্শ্ববর্তী একটি চায়ের দোকানের ভেতরে গিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই জুনায়েদ মিয়া নামে একজন নিহত হন। গুরুতর আহত অবস্থায় চা বিক্রেতা আইয়ুব আলীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, খবর পেয়ে শায়েস্তগঞ্জ হাইওয়ে থানা পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে তাদের স্বজনরা থানায় এলে আইনানুগভাবে মরদেহ হস্তান্তর করা হয়।

পিএসএস

 

সিলেট: আরও পড়ুন

আরও