কর্মী ছাড়াই ফিরলেন আরিফ

ঢাকা, বুধবার, ২৪ অক্টোবর ২০১৮ | ৮ কার্তিক ১৪২৫

কর্মী ছাড়াই ফিরলেন আরিফ

সিলেট প্রতিনিধি ৬:২৫ অপরাহ্ণ, জুলাই ২১, ২০১৮

কর্মী ছাড়াই ফিরলেন আরিফ

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী উপপুলিশ কমিশনার কার্যালয় থেকে কর্মী ছাড়াই ফিরলেন।

আরিফের ২ কর্মীকে সুনির্দিষ্ট মামলায় গ্রেফতার করার কথা পুলিশ জানানোর পর খালি হাতে বাসায় ফিরেন তিনি।

এর আগে গত ১২ জুলাই গভীর রাতে নগরীর বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সামনে অবস্থান নিয়েছিলেন সিসিক নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী।

প্রায় ৪০ মিনিট অবস্থানের পর রাতে আটক কর্মীকে ছাড়িয়ে নিতে সক্ষম হন আরিফ।

শনিবার দুপুরে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপকমিশনারের (দক্ষিণ) কার্যালয়ের ওয়ারেন্ট ছাড়াই ২ কর্মীকে পুলিশ আটক করেছে অভিযোগ করে অবস্থান নেন আরিফুল হক চৌধুরী। আটকদের ছেড়ে দেওয়ার দাবিতে পুলিশের ডিসি কার্যালয়ের সামনে প্রায় আড়াই ঘণ্টা অবস্থান নেন আরিফ।

আটকদের বিরুদ্ধে ওসমানীনগর থানায় সুনির্দিষ্ট মামলা থাকায় দুই কর্মীকে ছেড়ে দেয়নি পুলিশ। ফলে বিকেল সাড়ে ৪টার দিকে অবস্থান তুলে নিয়ে বাসায় ফিরে যান আরিফ।

এ সময় তিনি আদালতের মাধ্যমে কর্মীদের ছাড়িয়ে আনবেন বলেও ঘোষণা দেন।

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমেদ বলেন, গত শুক্রবার রাতে আরিফের প্রচারণায় অংশ নেওয়া রাসেল আহমদ এবং সুমন আহমদ নামে দুই ব্যক্তিকে দক্ষিণ সুরমার ঝালোপাড়া থেকে আটক করে পুলিশ।

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (দক্ষিণ) আজবাহার আলী শেখ বলেন, ওসমানীনগর থানার একটি মামলার এজাহারভুক্ত আসামি হিসেবে রাসেল ও সুমনকে গ্রেফতার করা হয়েছে। তাদের আদালতে সোপর্দ করা হচ্ছে।

এসবি
আরও পড়ুন...
কর্মী ছাড়াতে এবার ডিসি কার্যালয়ের সামনে আরিফ