বিদ্রোহী সেলিম বিএনপি থেকে বহিষ্কার

ঢাকা, রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ | ১ পৌষ ১৪২৫

বিদ্রোহী সেলিম বিএনপি থেকে বহিষ্কার

সিলেট প্রতিনিধি ৫:২১ অপরাহ্ণ, জুলাই ১০, ২০১৮

বিদ্রোহী সেলিম বিএনপি থেকে বহিষ্কার

দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলের স্বার্থ বিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমকে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার বিএনপির সহ দফতর সম্পাদক মো. তাইফুল ইসলাম তপু স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলের স্বার্থ বিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকার সুস্পষ্ট অভিযোগে দলীয় গঠনতন্ত্র মোতাবেক সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমকে বহিষ্কার করা হয়েছে। সেই সাথে দলীয় নেতাকর্মীদের তার সাথে যোগাযোগ না রাখার অনুরোধও করা হয়ে এই বিজ্ঞপ্তিতে।

উল্লেখ্য, সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম বিদ্রোহী প্রার্থী হন। সোমবার থেকে সেলিমকে বহিষ্কারের গুঞ্জন শোনা গেলে সেসময় সেলিম বলেন, ‘আই ডোন্ট মাইন্ড। নো প্রবলেম। আমি ৮ জুলাই সভাপতির কাছে গিয়ে পদত্যাগ পত্র জমা দিয়েছি। আমি যেহেতু নাগরিক কমিটি থেকে নির্বাচন করছি, সেহেতু দল থেকে তো করার সুযোগ নেই।

বহিষ্কারের ব্যাপারে তার বক্তব্য জানতে চাইলে তিনি ফোন রিসিভ করেননি। অপর এক ব্যক্তি ফোন রিসিভ করে জানান, বদরুজ্জামান সেলিম অসুস্থ।

ডিএস/এসএফ