শাবির সিইই বিভাগে ইফতার মাহফিল ও পুরস্কার বিতরণী

ঢাকা, রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ | ৮ আশ্বিন ১৪২৫

শাবির সিইই বিভাগে ইফতার মাহফিল ও পুরস্কার বিতরণী

শাবি প্রতিনিধি ৯:৩৪ অপরাহ্ণ, মে ১৮, ২০১৮

শাবির সিইই বিভাগে ইফতার মাহফিল ও পুরস্কার বিতরণী

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং (সিইই) বিভাগের উদ্যোগে ইফতার মাহফিল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-‘সি’ এর ১১২ নম্বর কক্ষে এ ইফতার মাহফিল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। এতে সিইই বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

এ সময় শুভ মেমোরিয়াল ক্রিকেট টুর্নামেন্ট এবং আসিফ মেমোরিয়াল ব্যাডমিন্টন টুর্নামেন্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন বিভাগের প্রধান অধ্যাপক ড. মুশতাক আহমেদ।



অনুষ্ঠানের শেষ অংশে সিইই সমিতির ২৪তম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সভাপতি হিসেবে অধ্যাপক ড. মুশতাক আহমেদ, কোষাধ্যক্ষ মো. আমিনুল ইসলাম, সহ-সভাপতি আয়েশা ফেরদৌস মিতা, সাধারণ সম্পাদক হিসেবে মো. ইয়ামিন হোসেন নির্বাচিত হয়েছেন।

এছাড়াও সহকারী সাধারণ সম্পাদক মুফরাত মো. নাসিমুল হক মজুমদার, সাংগঠনিক সম্পাদক মো. মোশাররফ হোসেন সরকার, সহকারী কোষাধ্যক্ষ শরীফুল ইসলাম শাকিল, তথ্য ও যোগাযোগ সম্পাদক বিভাস ভট্টাচার্য, নারী প্রতিনিধি অনন্যা পাল, সহকারী সাংগঠনিক সম্পাদক ইমজামামুল হক সুমন, প্রচার সম্পাদক মাহমুদুল হাসান, প্রকাশনা সম্পাদক আকিকুর রহমান মাহিন সেমিনার সম্পাদক শেখ নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, আগামী ৪ জুলাই থেকে ড. মো. আজিজুল হক ২৪তম কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করবেন।

এমএ/এসএফ