নির্বাচনের ফলাফল বাতিলের দাবি নাসের রহমানের

ঢাকা, ২৮ ডিসেম্বর, ২০১৮ | 2 0 1

নির্বাচনের ফলাফল বাতিলের দাবি নাসের রহমানের

মৌলভীবাজার প্রতিনিধি ৬:৪৬ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০১৮

নির্বাচনের ফলাফল বাতিলের দাবি নাসের রহমানের

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল বাতিলের দাবি জানিয়েছেন মৌলভীবাজার-৩ (মৌলভীবাজার-রাজনগর) আসনে বিএনপি মনোনীত ঐক্যফ্রন্টের প্রার্থী এম নাসের রহমান।

সোমবার বিকেল ৪টায় মৌলভীবাজারের বাহারমর্দনে নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এম নাসের রহমান বলেন, এটি ইতিহাসের জঘন্যতম নির্বাচন। পৃথিবীর আর কোনো স্বৈরাচার কর্তৃক এ ধরনের নির্বাচনের কথা কেউ শুনেনি।

তিনি বলেন, নির্বাচন ইতিহাসে এই প্রথমবার পুলিশের মাধ্যমে সরাসরি কেন্দ্র দখল ও জাল ভোট প্রদানের অকল্পনীয় ও অবিশ্বাস্য কাণ্ড ঘটেছে যা নির্বাচনী সুষ্ঠু পরিবেশকে কুলষিত করেছে।

তিনি অভিযোগ করেন, এ আসনে ১৬৮টি কেন্দ্রের মধ্যে ১০০টি কেন্দ্রে ভোট ডাকাতির ঘটনায় সেনাবাহিনীকে অকার্যকর বাহিনী হিসেবে রেখে দেয়া হয়েছিল।

তিনি বলেন, বেলা ১১টা পর্যন্ত মাঠের ভোটের আনুপাতিক হিসাবে নৌকা প্রতীক ৬০-৬৫ হাজারের বেশি ভোট পাওয়ার কথা না এবং যেখানে ধানের শীষ প্রতীক ২ লক্ষাধিক ভোটের ব্যাবধানে বিজয়ী হওয়ার কথা সেখানে আওয়ামী লীগ, পুলিশ, বিজিবি র‌্যাব একজোট হয়ে আমার নির্বাচনী ফলাফল পাল্টে দিয়েছে।

নির্বাচন সুষ্ঠু হলে তিনি ১ লাখ ২০ হাজার ভোটের ব্যাবধানে জয়ী হতেন বলে দাবি করেন নাসের রহমান। তিনি এই নির্বাচনী ফলাফল প্রত্যাখ্যান করে তা বাতিলের জন্য নির্বাচন কমিশনের প্রতি দাবি জানিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান, জেলা বিএনপির সহ-সভাপতি এমএ মুকিত, আশিক মোশারফ, জেলা বিএনপি সিনিয়র নেতা মোয়াজ্জেম হোসেন মাতুক, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বকসি মিছবাউর রহমান, সদর থানা বিএনপির সভাপতি হেলু মিয়া, সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, জেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক মামুনুর রশিদ, পৌর বিএনপির সদস্য সচিব মনোয়ার আহমদ রহমান প্রমুখ।

এমআর

 

সিলেট বিভাগ: আরও পড়ুন

আরও