সিলেটে প্রচারণাকালে অসুস্থ ডা. জাফরুল্লাহ

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি ২০১৯ | ৪ মাঘ ১৪২৫

সিলেটে প্রচারণাকালে অসুস্থ ডা. জাফরুল্লাহ

সিলেট ব্যুরো ২:০৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০১৮

সিলেটে প্রচারণাকালে অসুস্থ ডা. জাফরুল্লাহ

জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচনী প্রচারণার সময় সিলেটে হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন ডা. জাফরুল্লাহ চৌধুরী।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে সিলেট নগরীর বন্দরবাজার এলাকায় ধানের শীষের লিফলেট বিলিকালে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত সাদেক পরিবর্তন ডটকমকে বলেন, ডা. জাফরুল্লাহর নিম্ন রক্তচাপ ও ডায়াবেটিস বেড়ে যাওয়ায় তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন।

হাসপাতালের অধ্যাপক ডা. সুধাংশু রঞ্জন দে’র তত্ত্বাবধানে তার চিকিৎসা দেওয়া হয়।

অর্থমন্ত্রী ব্যর্থ, অথচ বলেন রাবিশ

গণসংযোগকালে তার সাথে থাকা জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা জাসদ সভাপতি আ স ম আবদুর রব পরিবর্তন ডটকমকে বলেছেন, অর্থমন্ত্রীর ব্যর্থতায় দেশের অর্থনীতি আজ পর্যুদস্ত। গত ১০ বছরে ব্যাংক খাত থেকে সাড়ে ২২ হাজার কোটি টাকা লুটপাট হয়েছে- এটা গবেষণায় প্রমাণিত। অথচ, অর্থমন্ত্রী বলেন, রাবিশ।

অর্থমন্ত্রী হিসেবে তিনি যেমন ব্যর্থ, সিলেটের জনপ্রতিনিধি হিসেবেও কাঙ্খিত উন্নয়ন করতে না পারায় তিনি ব্যর্থ।

এ সময় আ স ম আবদুর রব আরো বলেন, গত ১০ বছরে সিলেটে যেমন উন্নয়ন হয়নি। সারা দেশেও তেমনি উন্নয়ন হয়নি। যা হয়েছে, তা শুধুই লুটপাট।

পথসভায় বিএনপির স্থায়ী কমিটির শীর্ষ নেতা নজরুল ইসলাম খান বলেন, সিলেটের মানুষ তাদের অনির্বাচিত এমপি মুহিত সাহেব প্রত্যাখ্যাত হওয়ার ভয়ে ভোট থেকে সরে গেছেন। তার ভাই মোমেনও সারা জীবন সিলেটের বাইরে কাটিয়েছেন। এখন বসন্তের কোকিলের মতো ভোট চাইতে এসেছেন। ভোটের পরে আর তাকে কাছে পাবেনা সিলেটবাসী।

তিনি বিএনপি তথা ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী খন্দকার আবদুল মুক্তাদিরকে সিলেট-১ আসনে বিজয়ী করার আহবান জানিয়ে বলেন, বিজয়ী হলে খন্দকার মুক্তাদির সব সময় সিলেটের মানুষের পাশে থাকবেন।

এর আগে সকালে নগরীর কুমারপাড়ায় সিটি মেয়র আরিফুল হক চৌধুরীসহ জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দকে নিয়ে সিলেট-১ আসনের প্রার্থী খন্দকার আবদুল মুক্তাদিরের পক্ষে গণসংযোগ করেন। পরে তারা বন্দরবাজার, কোর্টপয়েন্ট হয়ে দক্ষিণ সুরমার বাবনা পয়েন্ট, স্টেশন রোড, ভার্থখলাসহ ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ডে প্রচারপত্র বিলি ও পথসভায় বক্তব্য রাখেন।

পথসভায় সিলেট-১ আসনে বিএনপি তথা ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী খন্দকার আবদুল মুক্তাদির ছাড়াও বক্তব্য দেন. সিলেট সিটি কর্পোরেশনে মেয়র ও বিএনপির কেন্দ্রীয় নেতা আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বক্ত সাদেক।

ডিএস/এমএ/