চার কোম্পানির ‘নো’ ডিভিডেন্ড ঘোষণা

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

চার কোম্পানির ‘নো’ ডিভিডেন্ড ঘোষণা

পরিবর্তন প্রতিবেদক ৬:৪৪ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৯

চার কোম্পানির ‘নো’ ডিভিডেন্ড ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত চার কোম্পানি ৩০ জুন, ২০১৯ সমাপ্ত অর্থবছরের জন্য ‘নো’ ডিভিডেন্ড ঘোষণা করেছে। রোববার কোম্পানিগুলোর পরিচালনা পর্ষদ সভা শেষে এ ঘোষণা করা হয়।

আরএন স্পিনিং মিলস লিমিটেড

পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের আরএন স্পিনিং মিলস লিমিটেড ৩০ জুন, ২০১৯ সমাপ্ত অর্থবছরের জন্য কোনো প্রকার ডিভিডেন্ড না দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৫.৪৭ টাকা। এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ১.১০ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ১.২১ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২২ ডিসেম্বর সকাল সাড়ে ১১টায় লালমাই, কোটবাড়ি, কুমিল্লায় অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট ২০ নভেম্বর নির্ধারণ করা হয়েছে।

সালভো কেমিক্যাল লিমিটেড

পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের সালভো কেমিক্যাল লিমিটেড ৩০ জুন, ২০১৯ সমাপ্ত অর্থবছরের জন্য কোন প্রকার ডিভিডেন্ড না দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬১ টাকা। এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ২.৩৮ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ১২.১৫ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১২ ডিসেম্বর সকাল ১০.৩০টায় এজিবি কলোনি, মতিঝিল, ঢাকায় অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট ২০ নভেম্বর নির্ধারণ করা হয়েছে।

জেনারেশন নেক্সট ফ্যাশন লিমিটেড

পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের জেনারেশন নেক্সট ফ্যাশন লিমিটেড ৩০ জুন, ২০১৯ সমাপ্ত অর্থবছরের জন্য কোনো প্রকার ডিভিডেন্ড না দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

জানা যায়, সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৩ টাকা। এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ১.৪৬ টাকা (নেগেটিভ) এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ১১.৮৯ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২১ ডিসেম্বর সকাল ১১টায় ফ্যাক্টরি প্রাঙ্গণ, আশুলিয়া, ঢাকায় অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট ২০ নভেম্বর নির্ধারণ করা হয়েছে।

খান বার্দাস পিপি ওভেন ব্যাগ লিমিটেড

পুঁজিবাজারে তালিকাভুক্ত খান বার্দাস পিপি ওভেন ব্যাগ লিমিটেড ৩০ জুন, ২০১৯ সমাপ্ত অর্থবছরের জন্য কোনো প্রকার ডিভিডেন্ড না দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

জানা গেছে, সমাপ্ত অর্থবছরে এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৫ টাকা। আগের বছরের একই সময় কোম্পানিটির ইপিএস ছিল ০.৭২ টাকা।

৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য হয়েছে (এনএভি) ১২.৬৪ টাকা। আগের বছর একই সময় কোম্পানিটির এনএভি হয়েছিল ১২.৫৩ টাকা।

সমাপ্ত বছরের কোম্পানিটির নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিপিএস) হয়েছে ০.৯৩ টাকা।

জেডএস/এইচআর

 

শেয়ারবাজার: আরও পড়ুন

আরও