ডিভিডেন্ড দেবে তিন কোম্পানি

ঢাকা, ১৫ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

ডিভিডেন্ড দেবে তিন কোম্পানি

পরিবর্তন প্রতিবেদক ৫:৪৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৯

ডিভিডেন্ড দেবে তিন কোম্পানি

পুঁজিবাজারের তালিকাভুক্ত তিন কোম্পানি ডিভিডেন্ড দেয়ার জন্য বোর্ড সভার ঘোষণা দিয়েছে। ৩০ জুন সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিগুলো।

বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো বস্ত্র খাতের ইভেন্স টেক্সটাইল ও আরগন ডেনিমস, চামড়া খাতের এপেক্স ফুটওয়্যার লিমিটেড।

জানা যায়, ইভেন্স টেক্সটাইলের বোর্ড সভা ১৮ সেপ্টেম্বর, বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে।

সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরে কোম্পানিটি বিনিয়োগকারীদের জন্য ‘নো’ ডিভিডেন্ড ঘোষণা করেছিল। বর্তমানে কোম্পানিটি ‘জেড’ ক্যাটাগরি  অবস্থান করছে।

আরগন ডেনিমসের বোর্ড সভা ১৮ সেপ্টেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরে কোম্পানিটি বিনিয়োগকারীদের জন্য ১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছিল। বর্তমানে কোম্পানিটি ‘এ’ ক্যাটাগরি  অবস্থান করছে।

এপেক্স ফুটওয়্যারের বোর্ড সভা ১৯ সেপ্টেম্বর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরে কোম্পানিটি বিনিয়োগকারীদের জন্য ৫৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছিল। বর্তমানে কোম্পানিটি ‘এ’ ক্যাটাগরি  অবস্থান করছে।

জেডএস/এইচআর

 

শেয়ারবাজার: আরও পড়ুন

আরও