লিবরা ইনফিউশনের প্রতিশেয়ারে লোকসান ১৮.০৭ টাকা

ঢাকা, ১৮ জুলাই, ২০১৯ | 2 0 1

লিবরা ইনফিউশনের প্রতিশেয়ারে লোকসান ১৮.০৭ টাকা

পরিবর্তন প্রতিবেদক ১:৩৬ অপরাহ্ণ, জুন ২৫, ২০১৯

লিবরা ইনফিউশনের প্রতিশেয়ারে লোকসান ১৮.০৭ টাকা

পুঁজিবাজারে তালিকাভুক্ত ওষুধ ও রসায়ন খাতের লিবরা ইনফিউশন লিমিটেড তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

এতে দেখা গেছে, তৃতীয় প্রান্তিক শেষেও লোকসানে রয়েছে কোম্পানিটি।

ডিএসই সূত্রে জানা গেছে, তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’১৯) কোম্পানির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১১.৩৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি লোকসান ছিল ১২.১৩ টাকা।

এদিকে, নয় মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৮.০৭ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ১২.৬৫ টাকা।

এ ছাড়া নয় মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২.৮৪ টাকা এবং শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৩০৯.৮২ টাকা।

৩০ জুন, ২০১৭ সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য ৩০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড প্রদান করেছিল কোম্পানিটি। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪.৮৬ টাকা। এ সময় শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫২৮ টাকা।

কোম্পানি সূত্রে জানা যায়, ১০ কোটি টাকা অনুমোদিত মূলধনধারী কোম্পানিটির পরিশোধিত মূলধন ১ কোটি ৫০ লাখ ২০ হাজার টাকা। মঙ্গলবার কোম্পানিটির প্রারম্ভিক শেয়ার দর ছিল ৮১৮ টাকা।

জেডএস/আইএম

 

শেয়ারবাজার: আরও পড়ুন

আরও