এফবিসিসিআই’র দায়িত্ব নিলেন ফজলে ফাহিম

ঢাকা, ৩০ মে, ২০১৯ | 2 0 1

এফবিসিসিআই’র দায়িত্ব নিলেন ফজলে ফাহিম

পরিবর্তন প্রতিবেদক ৭:৫৮ অপরাহ্ণ, মে ১৯, ২০১৯

এফবিসিসিআই’র দায়িত্ব নিলেন ফজলে ফাহিম

উদীয়মান অর্থনীতির উপযোগী করে গড়ে তোলার প্রত্যয় নিয়ে এফবিসিআইয়ের নতুন সভাপতির দায়িত্ব নিলেন শেখ ফজলে ফাহিম।

এসময় তিনি আমরা সবার সহোযোগিতা কামনা করেন।

রোববার ফজলে ফাহিমের নেতৃত্বে নবনির্বাচিত পরিচালনা পর্ষদ এফবিসিসিআইয়ের (২০১৯-২০২১) মেয়াদের আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণ করেন। দায়িত্ব হস্তান্তর করেন বিদায়ী সভাপতি শফউল ইসলাম মহিউদ্দিন।

বিদায়ী সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন বলেন, আশা করি এফবিসিসিআইয়ের বর্তমান নেতৃত্ব তাদের কর্ম দক্ষতায় অতীতের সব নেতৃত্বকে অতিক্রম করবে।

এফবিসিসিআইয়ের (২০১৯-২০২১) মেয়াদের পরিচালনা পর্ষদে এ মেয়াদে সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাদেশ কোল্ড স্টোরেজ এসোসিয়েশনের প্রতিনিধি মুনতাকিম আশরাফ। এছাড়াও চেম্বার এবং এসোসিয়েশন গ্রুপ থেকে ৩ জন করে আরও মোট ৬ জন সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন।

সহ-সভাপতি হয়েছেন বাগেরহাট চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাট্রি থেকে প্রতিনিধিত্বকারী হাসিনা নেওয়াজ, চুয়াডাঙ্গা চেম্বার্স অব কমার্স থেকে দিলীপ কুমার আগরওয়ালা, জামালপুর চেম্বার্স অব কমার্স থেকে রেজাউল করিম রেজনু, বাংলাদেশ ইলেকট্রিকেল এসোসিয়েসন থেকে মীর নিজাম উদ্দিন আহমেদ, বাংলাদেশ গামেন্ট ম্যানুফ্যাকচার্স অ্যান্ড এক্সপোটার্স এসোসিয়েশন এর প্রতিনিধি সিদ্দিকুর রহমান, বাংলাদেশ সেকেন্ডারি কোয়ালিটি টিনপ্লেট ইসপোর্টার্স অ্যান্ড মার্চেন্টস এসোসিয়েশন এর প্রতিনিধি নিজাম উদ্দিন রাজেশ।

ছয়জন সহ-সভাপতিসহ ৭১ জন পরিচালক দুপুরে এফবিসিসিআই ভবনের মিলনায়তনে তাদের দায়িত্ব গ্রহণ করেন।

অনুষ্ঠানে এফবিসিসিআইয়ের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও সংসদ সদস্য অধ্যাপক আলী আশরাফ বর্তমান পরিচালনা কমিটির নাম ঘোষণা করেন।

তিনি বলেন, সবাই এবার বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।

প্রসঙ্গত, ফেডারেশনের চেম্বার ও অ্যাসোসিয়েশন গ্রুপ এবং এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি, জ্যেষ্ঠ সহ-সভাপতি ও সহ-সভাপতিরা এবারের নির্বাচনে শেখ ফজলে ফাহিমের নেতৃত্বধীন প্যানেল ‘সম্মিলিত ব্যবসায়ী পরিষদ’কে নিরঙ্কুশ সমর্থন জানান। আর কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় ভোটের প্রয়োজন হয়নি এবার।

জেডএস/এসবি

 

করপোরেট সংবাদ: আরও পড়ুন

আরও