গ্রাহকদের সাথে গ্রামীণফোনের প্রধান নির্বাহীর মতবিনিময়

ঢাকা, রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ | ৮ আশ্বিন ১৪২৫

গ্রাহকদের সাথে গ্রামীণফোনের প্রধান নির্বাহীর মতবিনিময়

পরির্বতন প্রতিবেদক ৭:৪০ অপরাহ্ণ, মে ২০, ২০১৮

গ্রাহকদের সাথে গ্রামীণফোনের প্রধান নির্বাহীর মতবিনিময়

গ্রামীণফোনের গ্রাহকরা রোববার ধানমন্ডি গ্রামীণফোন সেন্টারে আয়োজিত হ্যালো জিপির প্রথম সেশনে কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা মাইকেল ফোলির সাথে মতবিনিময় করেন। সেবার মান এবং গ্রাহক অভিজ্ঞতার উন্নয়নে গ্রামীণফোনের গ্রাহকদের মতামত সরাসরি গ্রহণের উদ্দেশ্যে এই হ্যালো জিপি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে মাইকেল ফোলি ও তার সহকর্মীরা গ্রাহকদের বিভিন্ন সমস্যার কথা শোনেন। ফেসবুকে লাইভ সম্প্রচারিত হওয়া হ্যালো জিপি অনুষ্ঠানে গ্রাহকদের প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি প্রতিষ্ঠানটির পণ্য, সেবা ও অফারের বিষয়ে জানানো হয়।

অনুষ্ঠানে বক্তব্যে গ্রামীণফোনের সিইও বলেন, ‘গ্রাহকদের স্বার্থকে নিজেদের সব কর্মকাণ্ডের কেন্দ্রে স্থান দেয়ার মাধ্যমে গ্রামীণফোন আজকের অবস্থানে পৌঁছেছে। গত কয়েক বছর গ্রাহকদের মতামতের ভিত্তিতে সেবা সহজ করা এবং আমাদের নেটওয়ার্কে গ্রাহকের অভিজ্ঞতার উন্নয়নে অনেক করেছি। আজকের অনুষ্ঠান আমাদের সেরা উন্নয়নে অব্যাহত প্রচেষ্টার অংশ।

সেশনে গ্রামীণফোনের টেকনোলজি, কমার্শিয়াল, গ্রাহক সেবা ও কমুনিকেশন বিভাগসহ অন্যান্য বিভাগের কর্মীরা উপস্থিত ছিলেন। সামনের দিনগুলোতে সিইও ও ডেপুটি সিইওয়ের নেতৃত্বে সারাদেশ জুড়ে হ্যালো জিপি সেশন পরিচালিত হবে যেখানে গ্রামীণফোনের অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত থাকবেন।

এফএ/এসবি