আইপিএল থেকে ছিটকে গেলেন ডেল স্টেইন

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

আইপিএল থেকে ছিটকে গেলেন ডেল স্টেইন

পরিবর্তন ডেস্ক ৪:০২ অপরাহ্ণ, এপ্রিল ২৫, ২০১৯

আইপিএল থেকে ছিটকে গেলেন ডেল স্টেইন

টানা ছয় ম্যাচ হেরে ধুঁকছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। কিন্তু ডেল স্টেইন দলে যোগ দেওয়া বদলে যায় কোহলির দল। হারতে থাকা দলটি ফেরে জয়ের ধারায়। তবে বুধবার কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে মাঠে দেখা যায়নি স্টেইনকে।

আগের দুই ম্যাচে দলের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন স্টেইন। কিন্তু কালকের ম্যাচে স্টেইনকে না দেখে অবাকই হন অনেকে। দানা বাধে সন্দেহ। ক্যারিয়ার জুড়েই ইনজুরির সাথে লড়েছেন ‘স্টেইন গান’ খ্যাত প্রোটিয়ার এই পেসার। তবে কি আবার ইনজুরিতে পড়লেন তিনি?

অবশেষে জানা গেল কাঁধের ইনজুরিতে পড়েছেন তিনি। ডান কাঁধে ব্যথা অনুভব করছেন দক্ষিণ আফ্রিকার সর্বোচ্চ টেস্ট উইকেট শিকারি। বিরাট কোহলিদের দুঃসংবাদ দিয়ে দক্ষিণ আফ্রিকা ফিরে যাচ্ছেন তিনি।

স্টেইনের ইনজুরি নিয়ে দক্ষিণ আফ্রিকা দলের ম্যানেজার ডা. মোহাম্মদ মুসাজি বলেছেন, ‘আইপিএলে দ্বিতীয় ম্যাচ খেলার পর ডান কাঁধে অস্বস্তি বোধ করে। পরীক্ষা নিরীক্ষা শেষে তার ইনজুরি নিশ্চিত হওয়া গেছে। সামনে ক্রিকেট বিশ্বকাপ। তাকে দেশে ফিরিয়ে এনে বিশ্বকাপের জন্য ফিট করাটাই আমাদের অগ্রাধিকার এখন। ফিরে এসে সে একজন বিশেষজ্ঞর দ্বারস্থ হবে ও পুনর্বাসন পরিকল্পনা শুরু করবে।’

আইপিএলের এবারের আসরে দুই ম্যাচ খেলেছেন তিনি। কলকাতা নাইট রাইডার্স ও চেন্নাই সুপার কিংসের বিপক্ষে দলের জয়ে রেখেছেন গুরুত্বপূর্ণ অবদান। দুই ম্যাচ মিলিয়ে শিকার করেছেন ৪ উইকেট।

পিএ

 

 

অন্যান্য: আরও পড়ুন

আরও