সাকিবের ফেরার ম্যাচে হারল হায়দ্রাবাদ

ঢাকা, বুধবার, ১৯ জুন ২০১৯ | ৪ আষাঢ় ১৪২৬

সাকিবের ফেরার ম্যাচে হারল হায়দ্রাবাদ

পরিবর্তন ডেস্ক ৯:০৭ পূর্বাহ্ণ, এপ্রিল ২৪, ২০১৯

সাকিবের ফেরার ম্যাচে হারল হায়দ্রাবাদ

অবশেষে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে আবার মাঠে নামার সুযোগ পেলেন সাকিব আল হাসান। কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে প্রথম ম্যাচে খেলেছিলেন সাকিব। তারপর টানা ৮ ম্যাচ বসে থাকার পর মঙ্গলবার চেন্নাই সুপার কিংসের বিপক্ষে আবার একাদশে সুযোগ পেয়েছেন তিনি।

এদিন যদিও সাকিব ব্যাট করার সুযোগ পাননি। সুযোগ অবশ্য পাননি প্রথম ম্যাচেও। তবে বল হাতে খুব একটা খারাপ করেননি। কিন্তু সাকিবের ফেরার ম্যাচেও ৬ উইকেটের হার নিয়েই মাঠ ছেড়েছে হায়দ্রাবাদ।

চেন্নাইর ঘরের মাঠে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটে ১৭৫ রান তোলে হায়দ্রাবাদ। অতিথিদের হয়ে সর্বোচ্চ রান করেন মানিশ পান্ডে। তিন নম্বরে নেমে ৪৯ বলে অপরাজিত ৮৩* রানের এক ঝড়ো ইনিংস খেলেন তিনি। এছাড়া ওপেনার ডেভিড ওয়ার্নার ৪৫ বলে ৫৭ রান করেন। বিজয় শঙ্কর করেন ২৬ রান।

হায়দ্রাবাদের দেয়া লক্ষ্য তাড়া করতে নেমে দলীয় ৩ রানেই ওপেনার ফ্যাফ ডু প্লেসিকে (১) হারায় চেন্নাই। তবে তিন নম্বরে নামা সুরেশ রায়নাকে নিয়ে দারুণ এজ জুটি গড়েন শেন ওয়াটসন। এই দুইজনের জুটিতে আসে ৭৭ রান। ব্যক্তিগত ৩৮ রানে রায়না আউট হয়ে গেলে ওয়াটসনের সাথে যোগ দেন আম্বাতি রাইডু।

রাইডুর সাথে ওয়াটসন গড়েন ৮০ রানের জুটি। দলকে জয়ের দ্বারপ্রান্তে নিয়ে গিয়ে আউট হন ওয়াটসন। সেঞ্চুরি থেকে মাত্র ৪ রান দূরে থাকতেই সাজঘরে ফিরতে হয় তাকে। তার ৫৩ বলের ইনিংসটিতে ছিল ৬টি ছক্কা ও ৯টি চারের মার।

এরপর রাইডুর ও কেদার যাদবদের ব্যাটে ভর দিয়ে ১৯.৫ ওভারে ১৭৬ রান করে জয় তুলে নেয় চেন্নাই। রাইডু আউট হন ব্যক্তিগত ২১ রানে। কেদার ১১ রান করে অপরাজিত থাকেন।

হায়দ্রাবাদের হয়ে একটি করে উইকেট নিয়েছেন ভুবনেশ্বর কুমার, সন্দ্বীপ শর্মা ও রশিদ খান। সাকিব ৪ ওভার বল করে ২৭ রান দিয়ে উইকেট শূন্য থাকেন।

পিএ