আয়োজিত হতে হচ্ছে ‘স্পোর্টস হাব বাংলাদেশ’

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

আয়োজিত হতে হচ্ছে ‘স্পোর্টস হাব বাংলাদেশ’

পরিবর্তন প্রতিবেদক ৩:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ০৪, ২০১৮

আয়োজিত হতে হচ্ছে ‘স্পোর্টস হাব বাংলাদেশ’

তরুণ প্রজন্মকে খেলার মাঠ আর মাঠের বাইরের নানা অজানা বিষয় সম্পর্কে অবহিত করতে এবং পুরো ক্রীড়া জগতকে আরো বেশি ব্যবসামুখী করতে আয়োজিত হতে যাচ্ছে ‘স্পোর্টস হাব বাংলাদেশ’। শনিবার রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউশন মিলনায়তনে দ্বিতীয়বারের মতো বসবে এই আয়োজন। ‘স্পোর্টস হাব বাংলাদেশ’ আয়োজনটির পুরো তত্বাবধানে থাকছে ইমেগো প্রেজেন্টস ম্যানেজমেন্ট।

আমেরিকান অ্যাম্বাসির অঙ্গ প্রতিষ্ঠান এডুকেশন ইউএসএ ‘স্পোর্টস হাব বাংলাদেশ’ আয়োজনটির নলেজ পার্টনার। দৈনিক প্রথম আলো থাকছে আয়োজনের সহযোগিতায়।

‘স্পোর্টস হাব বাংলাদেশ’-এ যুক্তরাষ্ট্রের কয়েকটি বিশ্ববিদ্যালয় পরিচালনা করবে একটি সেশন। ক্রীড়া ক্ষেত্রে বিভিন্ন স্পন্সর প্রতিষ্ঠান বিপুল পরিমাণ অর্থ বিনিয়োগের মধ্যমে কিভাবে লাভবান হচ্ছে তা জানা যাবে এই আয়োজনে। ‘স্পোর্টস মার্কেটিং : এক্সপ্লোরিং নিউ মার্কেট’ নিয়ে কনফারেন্সে কথা বলবেন, নিলসন স্পোর্টস-ইন্ডিয়ার ব্যবস্থাপনা পরিচালক রবি চাভান।

ক্লাব ও ফ্র্যাঞ্চাইজি ম্যানেজমেন্টের পাশাপাশি বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি’র মার্কেটিং কিভাবে পরিচালিত হয় সে বিষয়ে আলোচনা করবেন বিসিবি পরিচালক ও খুলনা টাইটান্সের কর্ণাধার কাজি ইনাম আহমেদ।

স্পোর্টস মার্কেট ট্রেন্ড, রিটার্ন অন ইভেস্টমেন্ট নিয়ে নিজের অভিজ্ঞতা বিনিময় করবেন বিপিএলের গ্রাউন্ডস রাইট হোল্ডার ও বঙ্গবন্ধু গোল্ডকাপের স্বত্ব পাওয়া প্রতিষ্ঠান কে-স্পোর্টসের প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহাদ করিম।

ক্রিকেট ক্যারিয়ারে নানা উত্থান-পতনের গল্প শোনাবেন বাংলাদেশের টেস্ট ও টি-টুয়েন্টি দলের সহ-অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। গ্র্যান্ড মাস্টার রিফাত বিন সাত্তার জানাবেন দাবা খেলার অভিজ্ঞতা কাজে লাগিয়ে কিভাবে পেশা জীবনেও সফল তিনি।

আয়োজনে অংশ নিতে হলে নিবন্ধন বাধ্যতামূলক। নিবন্ধন করতে পারবেন এই লিঙ্কে : http://sportshubbangladesh.com/registration.php

বিস্তারিত জানতে ভিজিট করুন: www.sportshubbangladesh.com

                                  http://www.facebook.com/SportsHubBangladesh/

টিএআর/পিএ

 

অন্যান্য: আরও পড়ুন

আরও