পকেটে বল রেখে ভুলে গেলেন আম্পায়ার! (ভিডিও)

ঢাকা, রবিবার, ২৬ মে ২০১৯ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৬

বিষয় :

ক্রিকেট

আইপিএল

পকেটে বল রেখে ভুলে গেলেন আম্পায়ার! (ভিডিও)

পরিবর্তন ডেস্ক ১:১৫ অপরাহ্ণ, এপ্রিল ২৫, ২০১৯

পকেটে বল রেখে ভুলে গেলেন আম্পায়ার! (ভিডিও)

খেলার মাঠে কত মজার ঘটনাই তো ঘটে। বুধবার তেমনই একটি মজার ঘটনার সাক্ষী হল ক্রিকেট বিশ্ব। আইপিএলের ম্যাচে স্ট্র্যাটেজিক টাইম আউটের সময় বল নিজের পকেটে ঢুকিয়ে রেখেছিলেন আম্পায়ার। এরপর বেমালুম ভুলে গেলেন তা!

গতকাল বেঙ্গালুরুর এম চেন্নাস্বামী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল কিংস ইলেভেন পাঞ্জাব ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ম্যাচটি ১৭ রানে জিতে প্লে-অফে খেলার আশা বাঁচিয়ে রেখেছে বিরাট কোহলির দল।

এদিন প্রথমে ব্যাট করে এবি ডি ভিলিয়ার্সের দুর্দান্ত ব্যাটিংয়ে বড় সংগ্রহ পায় বেঙ্গালুরু। এই বেঙ্গালুরুর ইনিংসের সময়ই ঘটে মজার ঘটনাটি। ক্রিজে ডি ভিলিয়ার্স ও মার্কাস স্টোনিয়স। ইনিংসের ১৩তম ওভার শেষে স্ট্র্যাটেজিক টাইম আউটের সংকেত দেন আম্পায়ার ব্রুস ওক্সেফোর্ড। এসময় অন্য আম্পায়ার শামসুদ্দিন এসে ওক্সেফোর্ড কাছ থেকে বল নিয়ে নিজের প্যান্টের পকেটে রেখে দেন।

টাইম আউট শেষে আবার খেলা শুরু হলে খোঁজ পড়ে বলের। অঙ্কিত রাজপুত আম্পায়ারের শামসুদ্দিনের কাছে বল চান। কিন্তু বল কোথায় রেখেছেন তা ভুলে যান শামসুদ্দিন। কিছুক্ষণ বন্ধ থাকে খেলা। অন্য আম্পায়ার ওক্সেফোর্ডও শামসুদ্দিনের কাছে আসেন। কিন্তু বল খুঁজে পাওয়া যায় না। ফলে চতুর্থ আম্পায়ারকে মাঠে নতুন বল বক্স নিয়ে ঢুকতে হয়।

পরে টেলিভিশনের রিপ্লাইতে দেখা যায়, শামসুদ্দিন স্ট্র্যাটেজিক টাইম আউটের সময় বলটি নিয়ে নিজের প্যান্টের পকেটে রাখেন। এরপর বেমালুম ভুলে যান!

ওই ঘটনার ভিডিও দেখতে এখানে ক্লিক করুন 

পিএ