বৃদ্ধ দম্পতি যেভাবে তাড়ালেন ডাকাত (ভিডিও)

ঢাকা, ১৪ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

বৃদ্ধ দম্পতি যেভাবে তাড়ালেন ডাকাত (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক: ৩:৫৯ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০১৯

বৃদ্ধ দম্পতি যেভাবে তাড়ালেন ডাকাত (ভিডিও)

বারান্দায় চেয়ারে বসে আছেন বৃদ্ধ গৃহকর্তা, খালি গায়ে লুঙ্গি পরিহিত। এমন সময় বাড়ির পেছনের ঝোপ থেকে একটি তোয়ালে হাতে বের হয়ে আসে মুখোশধারী ডাকাত। কিছু বুঝে উঠার আগেই পেছন থেকে বৃদ্ধের গলায় ওই তোয়ালে দিয়ে ফাঁস দিয়ে টেনে ধরে।

এর মধ্যেই ধারালো অস্ত্র হাতে এগিয়ে আসে আরেক মুখোশধারী। এমন সময় চিৎকার শুনে ঘর থেকে বেরিয়ে আসেন বৃদ্ধা স্ত্রী। স্বামীকে মুক্ত করতে পায়ের জুতো খুলে ছুড়ে মারেন তিনি। এরপর ছুড়তে থাকেন বাড়ির দরজায় থাকা অন্য জুতোগুলোও।

এই হঠাৎ আক্রমণে ডাকাতরা খানিকটা অপ্রস্তুত হয়ে পড়ে। এদিকে গলার ফাঁস সামান্য আলগা হতেই ঘুরে দাঁড়ান বৃদ্ধও। বারান্দায় থাকা চেয়ার, টেবিল, আসবাব যা কিছু হাতের সামনে ছিল, তাই ছুঁড়ে মারতে থাকেন ডাকাতদের দিকে। সঙ্গে ধারালো অস্ত্র থাকলেও বৃদ্ধ দম্পতির সাহসের সামনে দাঁড়াতে পারেনি দুই ডাকাত। ক্রমেই পিছু হটতে হটতে এক সময় চম্পট দেয় তারা।

ঘটনাটি ঘটেছে গত রোববার (১১ আগস্ট) ভারতের তামিলনাড়ুর তিরুনেলভেলিতে। এই দম্পতির সাহসিকতার ঘটনার সিসিটিভি ফুটেজ এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। খবর- আনন্দবাজার পত্রিকার।

ভিডিও...

রাত ৯টার দিকে বারান্দায় বসে ছিলেন প্রায় ৭০ বছর বয়সি সান্মুগভেল। এমন সময় পেছন থেক তাকে আক্রমণ করে ডাকাতেরা। তবে ৬৫ বছর বয়সি স্ত্রী সেন্থামারাই এগিয়ে আসায় স্বামী-স্ত্রী মিলে সাহসিকতার সাথে তারা দুই ডাকাতকে প্রতিহত করে।

পুলিশ জানিয়েছে, ধস্তাধস্তির সময় ওই বৃদ্ধার একটি ৩৩ গ্রাম ওজনের সোনার হার ছিনিয়ে নেয় ডাকাতরা। ডান হাতে আঘাতও পেয়েছেন ওই মহিলা।

ঘটনার লিখিত বিবরণ ও সিসিটিভি ফুটেজ পেয়ে তদন্ত শুরু করলেও এখন পর্যন্ত কাউকে ধরতে পারেনি পুলিশ। দিন কয়েক আগে এই তিরুনেলভেলি জেলাতেই প্রাক্তন মেয়রকে সপরিবারে খুন করা হয়। প্রতিদিন এলাকার শান্তিশৃঙ্খলার আরও অবনতি হওয়ায় চিন্তার ভাঁজ প্রশাসনের কপালে।

পিএসএস

 

দক্ষিণ এশিয়া: আরও পড়ুন

আরও