চিকিৎসাকালীন মুখেই বিস্ফোরণ, নারীর মৃত্যু

ঢাকা, ১৭ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

চিকিৎসাকালীন মুখেই বিস্ফোরণ, নারীর মৃত্যু

পরিবর্তন ডেস্ক ৪:৫৪ অপরাহ্ণ, মে ১৬, ২০১৯

চিকিৎসাকালীন মুখেই বিস্ফোরণ, নারীর মৃত্যু

‘অদ্ভূত’ দুর্ঘটনায় ভারতের উত্তর প্রদেশের আলিগড়ে এক নারীর মৃত্যু হয়েছে।

এনডিটিভি’র খবরে বলা হয়েছে, ওই নারী গতকাল বুধবার সন্ধ্যায় বিষপান করেন। পরে তাকে আলিগড়ের জেএন মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

সঙ্গে সঙ্গে এক ডাক্তার তার চিকিৎসা শুরু করেন। মুখের মধ্যে চোষন পাইপ দিয়ে বিষ তোলার চেষ্টা করতে থাকেন। এমন সময় মুখের মধ্যে বড় ধরনের বিস্ফোরণ হয়। এতে ওই রোগীর মৃত্যু হয়, যা হাসপাতালের সিসিটিভি’র ফুটেজে দেখা গেছে।

একদল চিকিৎসক জানিয়েছেন, সম্ভবত ওই নারী সালফিউরিক এসিড পান করেছিলেন। ফলে যখন তার মুখে চোষন পাইপ দেয়া হয়, অক্সিজেনের সঙ্গে বিক্রিয়া হয়ে পাইপটি মুখেই বিস্ফোরিত হয়।

বিস্ফোরণেই কিনা অন্য কারণে ওই নারীর মৃত্যু হয়েছে, তা গভীরভাবে গবেষণা করে দেখা হচ্ছে বলে হাসপাতালের এক মুখপাত্র জানিয়েছেন।

আইএম

 

দক্ষিণ এশিয়া: আরও পড়ুন

আরও