প্লাবন কোরেশীর সুরে এসএম সোহেলের ‘মরা স্বপ্ন’

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

প্লাবন কোরেশীর সুরে এসএম সোহেলের ‘মরা স্বপ্ন’

পরিবর্তন প্রতিবেদক ৫:৪৮ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০১৯

প্লাবন কোরেশীর সুরে এসএম সোহেলের ‘মরা স্বপ্ন’

উদীয়মান গীতিকার ফকির হযরত শাহ’র লেখা এবং জনপ্রিয় শিল্পী ও সঙ্গীত পরিচালক সুমন কল্যাণের সঙ্গীতে কণ্ঠশিল্পী এসএম সোহেল এই প্রথম গাইলেন ‘মরা স্বপ্ন’ শিরোনামের গানটি।

চমৎকার গানটির সুর করেছেন সময়ের ব্যস্ততম ও জনপ্রিয় সুরকার গানচাষি খ্যাত প্লাবন কোরেশী।

‘চমৎকার ফোক ঘরানার গানটির সঙ্গীতের কাজ খুব দ্রুত এগিয়ে চলছে। খুব শিগগিরই প্রথম সারির অডিও প্রযোজনা প্রতিষ্ঠানে গানটির মিউজিক ভিডিও প্রকাশ করা হবে’ এমনটাই জানিয়েছেন গানটির শিল্পী এসএম সোহেল।

তিনি আরো বলেন, ‘গানটির কথামালা অসাধারণ, এমনিতেই গীতিকার ফকির হযরত শাহ আমার খুব পছন্দের একজন মানুষ। সরল প্রকৃতির এই মানুষের লেখা গান গাইতে পেরে খুব আনন্দ লাগছে। গানটিতে আনন্দের মাত্রা যোগ হয়েছে আরো দুই সঙ্গীত লিজেন্ডের কারণে। গানচাষি খ্যাত জনপ্রিয় সুরকার প্লাবন ভাইয়ের সুরে ও সঙ্গীতে শ্রদ্ধেয় সুমন কল্যাণে নিপুণ ছোঁয়ায় আশা করছি গানটি অনেকদূর যাবে।

এ প্রসঙ্গে গীতিকার ফকির হযরত শাহ বলেন, অনেক গানই লিখেছি কিন্তু এ গানটি আমার নিজেরই বেশ পছন্দের। তবে গানটি খুব পছন্দের মানুষদের হাতের ছোঁয়া পাবে তা আসলেই ভাবি নি। বিশেষ করে এসএম সোহেলের প্রতি ভালোবাসা, সাথে গুণী দুই মানুষের প্রতি ও রইল মন থেকে সম্মানসহ অফুরান ভালোবাসা।

গানচাষি খ্যাত প্লাবন কোরেশী বলেন, গানটির লিরিক আমার বেশ লেগেছে। এছাড়া অনেকদিন পর এই গানের মাধ্যমে আবারো সুমন কল্যাণের সাথে কাজ করছি। এমন ভালোলাগার সাথে মাত্রা যোগ করেছে কণ্ঠশিল্পী এসএম সোহেল। গানটির সাথে সংশ্লিষ্ট সবার প্রতি ভালোবাসা।

এইচআর

 

সংগীত: আরও পড়ুন

আরও