সুবীর নন্দীর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী ও স্পিকারের শোক

ঢাকা, ২৭ মে, ২০১৯ | 2 0 1

সুবীর নন্দীর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী ও স্পিকারের শোক

পরিবর্তন ডেস্ক: ১১:৪৩ পূর্বাহ্ণ, মে ০৭, ২০১৯

সুবীর নন্দীর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী ও স্পিকারের শোক

একুশে পদকপ্রাপ্ত বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

শেখ হাসিনা শোকবার্তায় বলেন, জনপ্রিয় শিল্পী তার কর্মের মাধ্যমে মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন। একইসঙ্গে তিনি সুবীর নন্দীর আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ বরেণ্য সঙ্গীতশিল্পী সুবীর নন্দীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। শোকবার্তায় তিনি  বলেন ‘সুবীর নন্দীর মৃত্যু দেশের সঙ্গীত জগতের জন্য এক অপূরণীয় ক্ষতি।’

রাষ্ট্রপতি সুবীর নন্দীর বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বরেণ্য সংগীত শিল্পী সুবীর নন্দীর মৃত্যুতে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এছাড়াও সুবীর নন্দীর মৃত্যুতে ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া এমপি এবং চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি গভীর শোক প্রকাশ করেছেন।

সুবীর নন্দী বাংলাদেশ সময় মঙ্গলবার ভোর সাড়ে চারটার দিকে সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর।

৪০ বছরের দীর্ঘ সংগীত জীবনে আড়াই হাজারেরও বেশি গান গেয়েছেন সুবীর নন্দী। তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন পাঁচবার। সংগীতে বিশেষ অবদানের জন্য এ বছর দ্বিতীয় সর্বোচ্চ বেসামরিক সম্মাননা একুশে পদক পান তিনি।

এইচকে/ জিজাক/
আরও পড়ুন...
সংগীতশিল্পী সুবীর নন্দী আর নেই

 

সংগীত: আরও পড়ুন

আরও