বাংলা গান গাওয়ায় আক্রান্ত শান

ঢাকা, সোমবার, ২৫ মার্চ ২০১৯ | ১১ চৈত্র ১৪২৫

বাংলা গান গাওয়ায় আক্রান্ত শান

পরিবর্তন ডেস্ক: ১২:১৫ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০১৮

বাংলা গান গাওয়ায় আক্রান্ত শান

বলিউডের জনপ্রিয় গায়ক শান আক্রান্ত। আসামের গুয়াহাটিতে একটি প্রাইভেট কনসার্টে বাংলা গান গাওয়ার জন্য কাগজের বল উড়ে এল গায়কের দিকে। সেখানকার সারুসাজাই স্টেডিয়ামে সোমবার একটি কনসার্টে গান গাইছিলেন শান।

এবেলা পত্রিকার খবরে বলা হয়, সেই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দর্শকদের একাংশ থেকে মন্তব্য উড়ে আসতে শোনা যায়, ‘এটা আসাম। বাংলা নয়।’ সঙ্গে উড়ে আসে কাগজের বল।

ঠিক কী হয়েছিল দেখুন নীচের ভিডিওটিতে:

 ভিডিও লিংক...

প্রথমে শান ওই দর্শককে ধরে আনার কথা বললেও, ওই প্রতিবেদনের দাবি, এর পরে গায়ক অনুষ্ঠান বন্ধ করে স্টেজ থেকে নেমে যান। তিনি দর্শকদের বলেন যে, জ্বর থাকা সত্ত্বেও গান গাইছেন। একজন শিল্পীর সঙ্গে এরকম করা উচিত নয়। এটাকে রাজনীতির সঙ্গে জড়িয়ে ফেলাও উচিত নয়।

ব্যাকস্টেজে চলে গেলেও, পরে সংগঠকদের অনুরোধে আবার স্টেজে ফিরে আসেন তিনি। গান গাইতে শুরু করেন।

পরে মফিজুর রহমান নামে এক ভক্ত টুইটারে শানের কাছে ক্ষমা চেয়ে নেন। সেই ভক্ত লেখেন, ‘আমি গুয়াহাটিতে থাকি না। কিন্তু একজন আসামিয়া হিসেবে আমাদের ক্ষমা করে দেবেন। সঙ্গীতের কোনও সীমানা নেই। দুষ্কৃতীদের শাস্তি দেওয়া উচিত। আসামিয়া জুবিন বাংলায় অনেক বেশি জনপ্রিয়।’

সেই ভক্তের টুইটের উত্তরে শান লেখেন, ‘আমি কোনও একজনের বিরুদ্ধে চিৎকার করছিলাম না। আমি এই ‘আঞ্চলিক বিভেদের’ বিরুদ্ধে। তরুণদের এই ফাঁদে না পড়াই উচিত।’

জিজাক