ঠিক যেন সিনেমা! (ভিডিও)

ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ | ৫ অগ্রহায়ণ ১৪২৫

ঠিক যেন সিনেমা! (ভিডিও)

পরিবর্তন প্রতিবেদক ১২:১৬ অপরাহ্ণ, জুলাই ০৬, ২০১৮

ঠিক যেন সিনেমা! (ভিডিও)

এক সময় মিউজিক ভিডিওতে দুর্লভ ছিলেন আসিফ আকবর। বর্তমানে নিয়মিতই নতুন ভিডিওতে হাজির হচ্ছেন। সেগুলোর কোনো কোনোটি যেন সাক্ষাৎ সিনেমা!

তেমনই দেখা গেল নতুন গান-ভিডিও ‘আগুন পানি’তে। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় আসিফ বলছিলেন, “যারা আমাকে বাংলা মুভিতে দেখতে চান, তাদের জন্য বিকল্প বিনোদন নিয়ে আসছে ‘আগুন পানি’।”

আরো বলেন, ‘ধারাবাহিকভাবে এ ধরনের আরো কাজ আসতেই থাকবে। শিকারী সমালোচকের চাইতে বিনোদন প্রিয় দর্শক-শ্রোতাই আমার আসল ভালো লাগার জায়গা।’

‘আগুন পানি’র কথা-সুর করেছেন তরুণ মুন্সি। ভিডিও পরিচালনা করেছেন সৈকত নাসির।

ভিডিওটিতে দেখা যায়— একটা গ্রামকে জ্বালিয়ে দিয়ে, হাজার কোটি টাকার প্রজেক্ট রান করাতে চায় একটি বহুজাতিক বিদেশি কোম্পানি। প্রস্তাবটি আসে স্থানীয় এক ডনের কাছে। এদিকে প্রেমিকা তাকে না জানিয়েই অগ্রিম নিয়ে নেয় কাজটি করার জন্য।

কিন্তু ডন সাফ জানিয়ে দেন, ‘মানুষ পোড়ানো তার কাজ নয়’। প্রতিশোধের নেশায় মরিয়া হয়ে ওঠে প্রেমিকা। কী হচ্ছে এই গল্পের শেষ পরিণতি?

গানটিতে ডন আসিফের প্রেমিকা হয়েছেন মৌসুমী হামিদ। কিছুদিন আগে এক ভিডিও বার্তায় এ নিয়ে মজার অভিজ্ঞতা শেয়ার করেন আসিফ। জানান, মৌসুমী তার চেয়ে লম্বা হওয়ায় শুটিং-এ বেশ বিপত্তিতে পড়তে হয়েছিল। কৌশলে খানিকটা লম্বা দেখানো হয়েছে ‘ও প্রিয়া’ গায়ককে।

সিনেমার মতো টানটান দৃশ্যে ওঠে এসেছে এই গল্প। শ্রোতা-দর্শকরাও পছন্দ করেছেন বেশ। ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউবে ‘আগুন পানি’ প্রকাশ হয়েছে বৃহস্পতিবার। ইতোমধ্যে দেখা হয়েছে ৫ লাখের বেশিবার।

ডব্লিউএস