ঢাকায় গান শোনাবে ‘বনি এম’

ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ | ৫ অগ্রহায়ণ ১৪২৫

ঢাকায় গান শোনাবে ‘বনি এম’

পরিবর্তন প্রতিবেদক ১১:৫৮ পূর্বাহ্ণ, জুলাই ০৫, ২০১৮

ঢাকায় গান শোনাবে ‘বনি এম’

ঢাকায় আসছে সত্তর দশকের জনপ্রিয় গানের দল ‘বনি এম’। এর আগে ২০০১ সালে দলটি এলেও সাথে ছিলেন না প্রধান ভোকাল ও দলনেতা লিজ মিচেল।

কনসার্টটি আয়োজন করেছে ক্রেইন্স এন। প্রতিষ্ঠানটির তরফে জানানো হয়, ১৩ জুলাই বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে অনুষ্ঠিত হবে ‘বনি এম লাইভ ইন ঢাকা’। সন্ধ্যা ৭টা থেকে ব্যান্ডটির চার সদস্য দুই ঘণ্টার পরিবেশনায় অংশ নেবেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে ক্রেইন্সের পক্ষ থেকে বলা হয়, ‘গেল বছর ১৬ মে আমাদের আয়োজনে এসেছেন বিশ্বখ্যাত সংগীতশিল্পী রিচার্ড মার্কস। এবার আমাদের আমন্ত্রণে আসছে বনি এম। আমাদের ইচ্ছা বাংলাদেশের সংগীতপ্রেমীরা সামনাসামনি বসে কিংবদন্তি এই গানের দলের পরিবেশনা উপভোগ করবে।’

অনুষ্ঠানের টিকিট বিক্রি শুরু হবে ৭ জুলাই থেকে। এর মধ্যে শুরু হয়েছে প্রি-টিকিট বুকিং। ক্রেইন্সের অফিশিয়াল ফেসবুক পেইজে গিয়ে এই বুকিং দেওয়া যাবে। টিকিটের দাম রাখা হয়েছে যথাক্রমে ১২ হাজার, ৪ হাজার ৮০০, ৩ হাজার ৫০০ এবং ২ হাজার টাকা।

বিশ্বব্যাপী বনি এমের বিক্রিত রেকর্ড সংখ্যা ৮ কোটিরও বেশি। দলটির আলোচিত গানের মধ্যে রয়েছে ড্যাডি কুল, মা বেকার, রাসপুটিন, ম্যারিস বয় চাইল্ড- ওহ মাই লর্ড ও রিভারস অব ব্যাবিলন।

ডব্লিউএস