ধ্রুব গুহ’র গানে ভোজপুরী নায়িকা

ঢাকা, সোমবার, ২৩ জুলাই ২০১৮ | ৮ শ্রাবণ ১৪২৫

ধ্রুব গুহ’র গানে ভোজপুরী নায়িকা

পরিবর্তন প্রতিবেদক ৫:০১ অপরাহ্ণ, জুলাই ০৪, ২০১৮

print
ধ্রুব গুহ’র গানে ভোজপুরী নায়িকা

ভোজপুরী সিনেমার জনপ্রিয় নায়িকা মোনালিসা, যার ঝুলিতে রয়েছে ১২৫টি ছবি। কাজ করেছেন বলিউডের অজয় দেবগণ, সুনীল শেটি, অভিষেক বচ্চন অভিনীত সিনেমায়ও। পাশাপাশি কলকাতা ছবিতেও দেখা গেছে। ২০১৬ সালে সালমান খানের রিয়েলিটি শো ‘বিগবস’-এর বাসিন্দা ছিলেন তিনি।

সম্প্রতি বাংলাদেশের ধ্রুব গুহ’র গানের মডেল হয়েছেন মোনালিসা। নতুন এ গান-ভিডিও’র শিরোনাম ‘তোমার ইচ্ছে হলে’। আহমেদ রিজভী’র কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন তরিক আল ইসলাম।

কলকাতার টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে ভিডিও নির্মাণ করেছেন অরিত্র কর্মকার। সেখানকার বিভিন্ন মনোরম লোকেশনেই হয়েছে চিত্রায়ন। মোনালিসার সাথে ভিডিওতে আছেন ধ্রুব গুহ এবং কলকাতার টিভি সিরিয়ালের দুই জনপ্রিয় তারকা প্রিয়াঙ্কা ভট্টাচার্য ও রেমো কে। আরো আছেন শাশ্বতী মজুমদার ও সুজিত বিশ্বাস।

নতুন গান প্রসঙ্গে ধ্রুব বলেন, ‘গানটি অসাধারণ মেলোডিয়াস একটি গান। সুর হৃদয়কাড়া। আর ভিডিওতেও নতুনত্ব আনতে চেষ্টা করেছি। দর্শক-শ্রোতার কথা চিন্তা করেই ভিডিওটি নির্মাণ করা হয়েছে। তবে সবার আগে গান। আমার নতুন এই গানটি সবার হৃদয় ছুঁয়ে যাবে, পাশাপাশি ভিডিওটিও দর্শকদের বিনোদনের মাত্রা বাড়াবে বলে আমার বিশ্বাস।’

মোনালিসা বলেন, ‘বেশ শ্রুতিমধুর একটা গান এটা। একটি রোমান্টিক গল্পে ভিডিওটি নির্মিত হয়েছে। কাজ করে ভীষণ ভালো লেগেছে।’

১৯ জুলাই ধ্রুব মিউজিক স্টেশন তথা ডিএমএসের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে ‘তোমার ইচ্ছে হলে’। পাশাপাশি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক ও বাংলালিংক ভাইবে।

ডব্লিউএস

 
.



আলোচিত সংবাদ