তাহসানের নতুন চার গান (ভিডিও)

ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ | ১ অগ্রহায়ণ ১৪২৫

তাহসানের নতুন চার গান (ভিডিও)

পরিবর্তন প্রতিবেদক ১:৪০ অপরাহ্ণ, জুন ২৩, ২০১৮

তাহসানের নতুন চার গান (ভিডিও)

ঈদুল ফিতর উপলক্ষে একাধিক নাটকে অভিনয় করেছেন তাহসান। যা ইতোমধ্যে প্রচার হয়েছে টিভিতে। পাশাপাশি প্রকাশ হয়েছে চারটি গান।

গানগুলো বেশ জনপ্রিয়তা পেয়েছে। একটিতে তাহসানকে পাওয়া গেছে পরিপূর্ণ ভিডিওতে। অন্য দুটি লিরিক্যাল ভিডিও আকারে প্রকাশ হয়েছে। এ তিনটি গান ইউটিউবে শোনা-দেখা গেলেও অন্য গানটি শোনা যাচ্ছে ভিন্ন একটি স্ট্রিমিং প্লাটফর্মে।

‘তুমি, ভাবনায় ডুবে থাকা, দূর আকাশের নিলীমায়। তুমি, হৃদয়ে লুকোনো প্রেম, মিশে থাকা, গভীর মুগ্ধতায়।’— এমন কথার ‘ভালোবাসি তাই’ লিখেছেন মেহেদী হাসান লিমন। সুর ও সংগীত করেছেন ইমন চৌধুরী। কক্সবাজারের লোকেশনে নির্মিত ভিডিওতে তাহসানের সঙ্গে মডেল হয়েছে পায়েল।

‘ভেজা চোখ’ গানটির প্রথম দুটি লাইন হলো ‘কেন দূরে দূরে তুমি থাকো। কেন অবাক হয়ে আমি সবো।’ লিখেছেন এইচএম রিপন। তানজিব সারোয়ারের সুরে সংগীত করেছেন ইমন চৌধুরী।

ঈদুল ফিতরের অন্যতম আকর্ষণ ছিল ‘প্রিন্স মাহমুদ মিক্সড’। এই অ্যালবামের জন্য ‘মায়া’ শিরোনামের গান কণ্ঠ দিয়েছেন তাহসান। যার কথা এমন— ‘মায়া মায়া কী দারুন কাব্যের অপ্সরী। গায় গান গুনগুন তাকে ছুঁই একটু ধরি।’ কথা, সুর ও সংগীতে ছিলেন প্রিন্স মাহমুদ।

এছাড়া প্রকাশ হয়েছে ‘শেষ দিন’ শিরোনামের আরেকটি গান। তাহসানের সঙ্গে কণ্ঠ দিয়েছেন টিনা।

এদিকে তাহসান বর্তমানে ব্যস্ত আছেন প্রথম সিনেমা ‘যদি একদিন’-এর শেষ লটের অভিনয়ে। এতে তার বিপরীতে আছেন কলকাতার শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

ডব্লিউএস