‘বলে দিলে চমক থাকলো কই’

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ | ৬ আশ্বিন ১৪২৫

‘বলে দিলে চমক থাকলো কই’

পরিবর্তন প্রতিবেদক ১১:০৩ পূর্বাহ্ণ, এপ্রিল ১৬, ২০১৮

‘বলে দিলে চমক থাকলো কই’

সঞ্চালনা, অভিনয়ের পর এবার গানে নামে লেখালেন নুসরাত ফারিয়া। সেই খবর ইতোমধ্যে ঢাকা-কলকাতার সংবাদ মাধ্যমের দৌলতে জেনে গেছেন ভক্ত-সমালোচকরা।

সম্প্রতি ‘বাদশা দ্য ডন’ নায়িকা জানান, গানটিতে অনেক চমক থাকছে। যা এখনই বলতে চাইছেন না। তার ভাষায়, ‘বলে দিলে চমক থাকলো কই!’

তবে জানা গেল ‘পটাকা’ নামের গান-ভিডিওটি প্রকাশের ব্যানার ও তারিখ। পয়লা দর্শন পোস্টার প্রকাশ হয় রোববার। আর প্রকাশ করেছে দেশের অন্যতম প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি।

ফারিয়া জানান, সিএমভি’র ইউটিউব চ্যানেলে ২১ এপ্রিল মুক্তি পাবে ‘পটাকা’র ট্রেলার। ২৬ এপ্রিল মুক্তি পাবে পুরো মিউজিক ভিডিও।

অনেকটা চুপিসারে সর্বশেষ ডিসেম্বরে ‘পটাকা’র রেকর্ডিং করেন ফারিয়া।

জানান, প্রায় ৬ মাস অনুশীলন করে তারপর এ গানের রেকর্ডিংয়ে দাঁড়িয়েছেন তিনি। গানটির কথা লিখেছেন রাকিব রাহুল। সুর-সংগীত করেছেন প্রীতম হাসান। ভিডিও কোরিওগ্রাফি ও পরিচালনা করেছেন ভারতের পরিচালক বাবা যাদব।

তবে পুরো গান-ভিডিও প্রসঙ্গে তার মন্তব্য এমন, ‘এটা অনেক সুন্দর একটা গান। মানুষ এই গানটিকে অনুভব করবেন ও গানের তালে তালে নাচবেন। সেই প্রত্যাশাই করি।’

নুসরাত ফারিয়া আরো জানান, ‘পটাকা’ সিএমভি’র ইউটিউব চ্যানেল ছাড়াও এক্সক্লুসিভলি দেখা যাবে ভিডিও স্ট্রিমিং সাইট বাংলাফ্লিক্সে।

ডব্লিউএস