কাস্টমসে বড় রদবদল

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

কাস্টমসে বড় রদবদল

পরিবর্তন প্রতিবেদক ৭:২৮ অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০১৯

কাস্টমসে বড় রদবদল

রাজস্ব প্রশাসনের কাস্টমস ক্যাডারে বড় রদবদল করা হয়েছে। ড. মইনুল খান ও বেলাল হোসাইন চৌধুরীসহ কাস্টমসের সাত কমিশনারের দপ্তর বদল করা হয়েছে।

বুধবার জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) থেকে এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

প্রজ্ঞাপন অনুযায়ী, সাতজনের মধ্যে ঢাকা পশ্চিমের কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের বর্তমান কমিশনার ড. মইনুল খানকে বেনাপোল (যশোর) কাস্টমস কমিশনার করা হয়েছে।

অন্যদিকে, বেনাপোল (যশোর) কাস্টমসের বর্তমান কমিশনার মোহাম্মদ বেলাল হোসাইন চৌধুরীকে ঢাকা পশ্চিমের কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে বদলি করা হয়েছে।

চট্টগ্রাম কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট ট্রেনিং একাডেমির মহাপরিচালক মো. শফিকুল ইসলামকে ঢাকা-১ কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট আপিল কমিশনারেটে বদলি করা হয়েছে।

ঢাকা-১ কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট আপিল কমিশনারেটের সৈয়দ মুশফিকুর রহমানকে ঢাকা নিরীক্ষা, গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর, মূল্য সংযোজন করের কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

ঢাকা রাজস্ব বোর্ডের কমিশনার এ কে এম মাহবুবুর রহমানকে চট্টগ্রাম কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট ট্রেনিং একাডেমির মহাপরিচালক করা হয়েছে।

এছাড়া, কুমিল্লা কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের বর্তমান কমিশনার মো. মাহমুদুজামানকে চট্টগ্রাম কাস্টমস বন্ড কমিশনারেট এবং চট্টগ্রাম কাস্টমস বন্ড কমিশনারেটের কমিশনার মো. আজিজুর রহমানকে কুমিল্লা কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

এফ/এসবি

 

রাজস্ব: আরও পড়ুন

আরও