এনবিআরের শীর্ষ পর্যায়ে রদবদল

ঢাকা, বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯ | ৭ চৈত্র ১৪২৫

এনবিআরের শীর্ষ পর্যায়ে রদবদল

পরিবর্তন প্রতিবেদক ৯:৫৪ অপরাহ্ণ, জানুয়ারি ০৩, ২০১৯

এনবিআরের শীর্ষ পর্যায়ে রদবদল

জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) শীর্ষ সাত কর্মকর্তার দপ্তর পুনর্বণ্টন ও পদোন্নতি দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের উপসচিব মোহাম্মদ আবদুর রাজ্জাকের স্বাক্ষরিত এ বিষয়ে প্রজ্ঞাপনে জারি করা হয়েছে।

জানা গেছে, বিসিএস (কর) ক্যাডারের চারজন ও বিসিএস (শুল্ক ও আবগারি) ক্যাডারের তিনজন কর্মকর্তার দফতর পুনর্বণ্টন ও পদোন্নতি দেওয়া হয়েছে।

এরমধ্যে এনবিআরের সদস্য (গ্রেড-১) কালিপদ হালদারকে সদস্য (কর প্রশাসন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) পদে পদায়ন করা হয়েছে। আশরাফ উদ্দীন আহমেদকে সদস্য (আন্তর্জাতিক কর), হাফিজ আহমেদ মুর্শেদকে সদস্য (ট্যাক্স লিগ্যাল অ্যান্ড এনফোর্সমেন্ট) ও মো. মেফতাহ উদ্দিন খানকে সদস্য (কর জরিপ ও পরিদর্শন) হিসেবে পদায়ন করা হয়।

এছাড়া বিসিএস (কর) ক্যাডারের অতিরিক্ত কমিশনার জিএম আবুল কালাম কায়কোবাদকে কর কমিশনার হিসেবে চলতি দায়িত্ব দিয়ে কর অঞ্চল-৪, চট্টগ্রামে বদলি করা হয়েছে। বিসিএস (শুল্ক ও আবগারি) ক্যাডারের অতিরিক্ত কমিশনার সৈয়দ মুসফিকুর রহমানকে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট (আপিল) মিশনারেট, ঢাকা-১ কমিশনার হিসেবে চলতি দায়িত্ব দেওয়া হয়েছে।

বিসিএস (কর) একাডেমির মহাপরিচালক মো. বজলুল কবির ভূঞাকে কর অঞ্চল-১৩ কমিশনারের দায়িত্বে পদায়ন করা হয়েছে।

এদিকে পদোন্নতি ও পুনঃ পদায়নের জন্য অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতকে ধন্যবাদ জানিয়েছেন বিসিএস কর ও কাস্টমস অ্যাসোসিয়েশন।

এফএ/এসবি