যুবকের সাথে ঝগড়া, রাস্তায় বেড়া দিলেন হাজী

ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ | ২ শ্রাবণ ১৪২৫

যুবকের সাথে ঝগড়া, রাস্তায় বেড়া দিলেন হাজী

ইউনুছ আলী আনন্দ, কুড়িগ্রাম ৯:১১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০১৭

print
যুবকের সাথে ঝগড়া, রাস্তায় বেড়া দিলেন হাজী

মসজিদের অনুদান দেয়া নিয়ে জনৈক যুবকের সাথে ঝগড়া, তাই তার জমির উপর দিয়ে যাওয়া মানুষের চলাচলের দুইটা রাস্তা বন্ধ করে দিয়েছেন কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের দক্ষিণ অনন্তপুর গ্রামের এক প্রভাবশালী ব্যক্তি।

রাস্তা দুইটার মাঝখানে বাঁশ দিয়া বেড়া দেওয়ায় গত তিন দিন ধরে ওই গ্রামের কমপক্ষে দুই শতাধিক মানুষের চলাচল বন্ধ হয়ে গেছে। ব্যক্তি ক্রোধের প্রতিশোধ নিতে ওই গ্রামের হাজী আবু তালেব মিয়া (৬৫) সোমবার ওই দুই রাস্তায় বেড়া দেন।

এতে ধর্মপুর বাজার থেকে কাশিয়াবাড়ি সংযোগ সড়ক ও দক্ষিণ অনন্তপুর গ্রাম থেকে কাশিপুর বিজিবি সদর কোম্পানি রাস্তা চলাচল বন্ধ হয়ে গেছে।

দক্ষিণ অনন্তপুর গ্রামের মেছের আলী (৮০), আমির আলী (৫০)সহ আরও অনেকে পরিবর্তন ডটকমকে জানান, আবু তালেব হাজী গায়ের জোরে তাদের চলাচলের রাস্তাটি বন্ধ করে দিয়েছেন। এতে তাদের চলাচল বিঘ্ন সৃষ্টি হয়েছে।  ঘরের বাইরের প্রয়োজনীয় কাজ সারতে তাদেরকে এখন অন্যের ক্ষেতের উপর দিয়ে কষ্ট করে চলাচল করতে হচ্ছে।

এ সময় তারা রাস্তা দুটি উম্মুক্ত করে জনগণের চলাচলের সুযোগ করে দেওয়ার দাবি জানান।

এব্যাপারে হাজী আবু তালেব মিয়া পরিবর্তন ডটকমকে জানান, তার জমির উপর রাস্তা দুই চলে গেছে। রাস্তা দিয়ে চলাচলকারী আব্দুল জব্বার নামের যুবক তার সঙ্গে মসজিদের একটি ফ্যান অনুদান দেয়া নিয়ে তাকে গালাগাল করেছেন। তাই তিনি ক্ষিপ্ত হয়ে রাস্তা দুটি বন্ধ করে দিয়েছেন।

এ ব্যাপারে কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলজার হোসেন মন্ডল বলেন, আমি রাস্তা বন্ধের বিষয়টি দেখতে স্থানীয় ইউপি মেম্বারকে পাঠাবো।

এ ব্যাপারে ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবেন্দ্র নাথ উরাঁও বলেন, চলাচলের রাস্তা বন্ধের বিষয়টি গ্রহণযোগ্য নয়। তিনি বিষয়টি দেখতে স্থানীয় কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলজার হোসেন মন্ডলকে অবগত করেছেন। এ ঘটনায় পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে।

ইউএএ/এসবি

 
.



আলোচিত সংবাদ